তাজউদ্দীনের জন্মবার্ষিকী

আওয়ামী লীগের ফেসবুক পেজে একটা পোস্টের আশায় তাজ

ফেসবুক কমেন্ট
ফেসবুক কমেন্ট  © সংগৃহীত

Bangladesh Awami League- বাংলাদেশ আওয়ামী লীগের ভেরিফায়েড অফিসিয়াল ফেসবুক পেজ। এখন পর্যন্ত এই পেজে ৩১ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। নিয়মিত দলে সকল দাপ্তরিক বিজ্ঞপ্তি, খবর ও তথ্য এই পেজে শেয়ার পাশাপাশি বিভিন্ন দিবস উপলক্ষ্যে ছবি-পোস্টার শেয়ার করা হয়।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী ও স্বাধীনতা সংগ্রামের অন্যতম নেতা তাজউদ্দীন আহমদের ৯৭তম জন্মদিন উপলক্ষে এই পেজ থেকে অন্তত একটা পোস্ট আশা করেছিলেন তার সর্বকনিষ্ঠ সন্তান ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

আজ শনিবার (২৩ জুলাই) তাজউদ্দীন আহমদের ৯৭তম জন্মদিন। ১৯২৫ সালের এই দিনে (২৩ জুলাই) গাজীপুরের কাপাসিয়ার দরদরিয়া গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। তার পিতা মৌলভী মো. ইয়াসিন খান এবং মাতা মেহেরুননেসা খান।

এদিকে, আওয়ামী লীগের ভেরিফায়েড অফিসিয়াল ফেসবুক পেজে গিয়ে দেখা যায়, সেখানকার একাধিক পোস্টের কমেন্টের ঘরে সোহেল তাজ লিখেন, ‘আজ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর এবং স্বাধীনতা সংগ্রামকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমদের ৯৭তম জন্মবার্ষিকী I বাংলাদেশ আওয়ামী লীগের ফেসবুক পেজ থেকে অন্তত একটা পোস্ট আশা করছিলাম।’

তার এই কমেন্টের রিপ্লাই দিচ্ছেন শত শত শুভাকাঙ্ক্ষী। তবে দুপুর দেড়টার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত আওয়ামী লীগের ভেরিফায়েড অফিসিয়াল ফেসবুক পেজ তাজউদ্দীন আহমদের ৯৭তম জন্মদিন উপলক্ষে কোন পোস্ট করা হয়নি।

বাংলাদেশ আওয়ামী লীগের ফেসবুক, টুইটার এবং ইউটিউবে দলটির অফিশিয়াল পেজ ও চ্যানেল রয়েছে। এগুলো হলো- ফেসবুক (https://www.facebook.com/awamileague.1949/) টুইটার: (https://twitter.com/albd1971), ইউটিউব: (https:/www.youtube.com/user/myalbd)।


সর্বশেষ সংবাদ