ধর্ষণ ও মারধরের পৃথক ঘটনায় দুই ছাত্রীর আত্মহত্যা

জামালপুর
জামালপুর  © ফাইল ফটো

জামালপুরে পৃথক ঘটনায় দুই স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। শুক্রবার (১১ মার্চ) মেলান্দহের পৌর এলাকার শাহজাতপুর ও ঝিনাই ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীদের নাম আশা মনি (২০) ও জিহিন খাতুন (১৮) আশা দশম ও জিহিন অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আশাকে রাস্তা থেকে তুলে নিয়ে তামিম আহমেদ খান স্বপন ও তার সঙ্গীরা ধর্ষণ করে। ধর্ষণের পর সেটির ভিডিও স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার হুমকি দেয় ধর্ষকরা। মান সন্মানের ভয়ে ওই স্কুল ছাত্রী নিজ বাড়িতে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

আরও পড়ুন: রাজধানীতে গলায় গামছা পেঁচিয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রের আত্মহত্যা

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈদুল ইসলাম জানান, নিহতের বাবা আবু মিয়া বাদি হয়ে সম্ভ্রমহানির অভিযোগে তামিম আহমেদ খান স্বপনকে আসামি করে মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে স্বপন পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে মাদকাশক্ত ভাইয়ের নির্যাতনের শিকার হয়ে শুক্রবার সকাল ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেন জিহিন। স্থানীয়রা বলছে, ভাইয়ের সঙ্গে ঝগড়া করে অভিমানে আত্মহত্যা করেছে ওই ছাত্রী।

আরও পড়ুন: বিয়ের আগেই শারীরিক সম্পর্কের অভিযোগ ঢাবি ছাত্রীর

জামালপুর জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন জানিয়েছে, সকালে ঢাকাগামী আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই যুবতীর মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ