গোলাম রাব্বানীর বিরুদ্ধে মামলার শুনানি ৫ জানুয়ারি

গোলাম রাব্বানী
গোলাম রাব্বানী  © ফাইল ছবি

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানীর বিরুদ্ধে করা মামলার শুনানির জন্য আগামী ৫ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। একই সঙ্গে বাদীকে অভিযোগের বিষয় প্রমাণসহ সশরীরে আদালতে হাজিরের নির্দেশও দেওয়া হয়।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর ১টার দিকে মাদারীপুর আদালতের বাদীপক্ষের আইনজীবী ফায়জুর রহমান হিরু বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী আহত হন। সেই ঘটনায় রাব্বানীর বাবা এমএ রশীদ আজাদ বাদী হয়ে রাজৈর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় দুই আসামিকে গ্রেপ্তারও করা হয়।

ওই মামলার দুদিন পর রাজৈর উপজেলার মধ্য শাখারপাড় গ্রামের আব্দুল গনি মাতুব্বর বাড়িঘরে হামলা ও ভাঙচুরের অভিযোগে রাব্বানীর বিরুদ্ধে আদালতে মামলা করেন।

মামলার নথি থেকে জানা গেছে, ২৬ ডিসেম্বর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী তার সমর্থকদের নিয়ে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মধ্য শাখারপাড় গ্রামের আব্দুল গনি মাতুব্বরের বাড়িতে হামলা চালান। এ সময় তারা বাড়ির কয়েকজনকে পিটিয়ে আহত করেন এবং বাড়িতে থাকা মূল্যবান মালামাল লুট করে নিয়ে যান। এই ঘটনায় গোলাম রাব্বানীকে প্রধান আসামী করে আরো আটজনের নাম উল্লেখ করে অর্ধশত মানুষকে অজ্ঞাত আসামি করে আদালতে অভিযোগ দেন আব্দুল গনি।

বাদীপক্ষের আইনজীবী ফায়জুর রহমান হিরু আরো বলেন, ‘গোলাম রাব্বানীসহ তার দলবল কিভাবে বাড়িঘরে হামলা ও মারধর করেছে তার ভিডিওসহ প্রমাণ আগামী ৫ জানুয়ারি উপস্থাপনের নির্দেশ দিয়েছেন আদালত। এ ছাড়া বাদীর চুরি যাওয়া স্বর্ণালঙ্কার ক্রয়ের রশিদ ও আহতদের হাসপাতালে ভর্তি সংক্রান্ত কাগজপত্র দেখাতে বলা হয়েছে।’


সর্বশেষ সংবাদ