এক দফা দাবি আদায়ে শাহবাগ অবরোধ আনসার সদস্যদের

শাহবাগ অবরোধ আনসার সদস্যদের
শাহবাগ অবরোধ আনসার সদস্যদের  © টিডিসি ফটো

চাকরি জাতীয়করণের এক দফা দাবিতে শাহবাগ অবরোধ করে আন্দোলন করছেন আনসার সদস্যরা। এসময় তারা দুর্নীতিগ্রস্থ অফিসারদের অপসারণেরও দাবি জানান।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে শাহবাগ এলাকায় সরেজমিনে দেখা যায়, শাহবাগ চত্বর অবরোধ করে আআন্দোলন করছেন আনসার সদস্যরা। এসময় শাহবাগ মোড়ের ৪ টি রাস্তা বন্ধ করে দেয় তারা। বাঁশি বাজিয়ে গাড়ি গুলোকে ঘুরিয়ে নিতে বলতে দেখা যায় অনেককে।

আন্দোলনে তাদেরকে এক দফা দাবি হচ্ছে, চাকরি জাতীয়করণ করতে হবে। এসয় তারা 'তুমি কে আমি কে, আনসার আনসার; আমার সোনার বাংলায়, বৈষম্যের ঠাই নাই; বৈষম্যের কালো হাত ভেঙে দাও গুড়িয়ে দাওসহ নানা স্লোগান দিতে দেখা যায়।

এক আনসার সদস্য দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমরা দীর্ঘদিন ধরে বৈষম্যের শিকার। আমাদের একটাই দাবি আনসারকে জাতীয়করণ করতে হবে। কোনো নীতিমালায় আর আমরা বিশ্বাসী না। পাশাপাশি আমাদের সকল দুর্নীতিগ্রস্থ অফিসারদেরকে চিহ্নিত করে অপসারণ করতে হবে।

দেশের এই ক্রান্তিকালেই কেন আন্দোলন জানতে চাইলে তিনি বলেন, সেখানেও আমাদের লোকেরা কাজ করছে। আমরা বসে নেই। কিন্তু দাবিও আদায় করতে হবে।

আনসার সৈনিক মোঃ রাজিব বলেন, আনসারকে জাতীয়করণ করতে হবে। আমরা বৈষম্যের শিকার হচ্ছি। দেয়ালে আমাদের পিঠ ঠেকে গেছে। আমরা এ বৈষম্য মেনে নিব না।


সর্বশেষ সংবাদ