বাবার ফোনে আপত্তিকর ছবি, লজ্জায় ‘আত্মহত্যা’ মেয়ের

  © প্রতীকী ছবি

প্রেমিকের মানসিক নির্যাতনের শিকার হয়ে ‘আত্মহত্যা’ করেছেন গৃহবধূ। চট্টগ্রামের সাতকানিয়ায় এই ঘটনা ঘটে। রোববার (৩০ জুন) নিহতের বাবা তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয়ে আরও ২-৩ জনকে আসামি করে সাতকানিয়া থানায় মামলা করেন। 

আসামিরা হলেন- উপজেলার মাদার্শা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মোহছেনের পাড়ার সৌদিপ্রবাসী আবদুর রহিম, একই এলাকার ইলাফ ও আব্দুর করিম।

এজাহার সূত্রে জানা যায়, বিয়ের আগে রহিমের সঙ্গে সম্পর্ক ছিল নিহত গৃহবধূর। বিষয়টি বুঝতে পেরে নিহতের পরিবার তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেন। সম্পর্ক থাকাকালীন ধারণ করা ওই গৃহবধূর স্পর্শকাতর ভিডিও এবং স্থির ছবি মোবাইলে সংরক্ষণে রেখেছিলেন রহিম। বিয়ের পর সেগুলো ফাঁস করার হুমকি দিয়ে সম্পর্ক চালিয়ে যেতে বাধ্য করেন এবং টাকা আদায় করতে থাকেন তিনি। 

২০২১ সালে সৌদি আরবে পাড়ি জমায় রহিম। তবে বিদেশে বসেও তিনি এসব অপকর্ম চালিয়ে যেতে থাকেন। একপর্যায়ে ওই গৃহবধূ যোগাযোগ বন্ধ করে দিলে মামলার ২ নম্বর আসামি ইলাফের সহযোগিতায় রহিম তার মোবাইল নম্বর সংগ্রহ আবারো তাকে বিরক্ত করতে থাকেন। এ ঘটনায় ১৬ জুন ওই গৃহবধূর আপত্তিকর ছবি ও ভিডিও তার বাবার মোবাইলে পাঠান রহিম। এতে লজ্জায় ‘আত্মহত্যা’ করেন ওই গৃহবধূ।

নিহতের বাবা জানান, মেয়ের অনীহা সত্ত্বেও রহিম তাকে বিরক্ত করতে থাকেন। তাকে জিম্মি করে মানসিক নির্যাতন শুরু করেন। সবশেষ ঘটনায় লজ্জিত হয়ে মেয়ে ‘আত্মহত্যার’ পথ বেছে নেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, এ ঘটনায় রোববার পর্নোগ্রাফি ও আত্মহত্যায় প্ররোচনার মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

সর্বশেষ সংবাদ