কাতার বিশ্বকাপ মাতাতে আসছে ‘বিটিএস’

কে-পপ ব্যান্ড বিটিএস
কে-পপ ব্যান্ড বিটিএস  © সংগৃহীত

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে বাড়তি মাত্রা দিতে চেষ্টার কমতি নেই। শাকিরা, পিটবুল, জেনিফার লোপেজের পর এইবার কাতার বিশ্বকাপে গান গাইবে জনপ্রিয় 'কে-পপ ব্যান্ড বিটিএস'। কাতার বিশ্বকাপে বিশেষ গান নিয়ে আসার ঘোষণা দিয়েছে ব্যান্ডটি। এরই মধ্যে খবরটি বিটিএস ভক্তদের মাঝে বেশ উচ্ছ্বাস ছড়িয়েছে।

কোরীয়ান বহুজাতিক অটোমোবাইল নির্মাতা প্রতিষ্ঠান হুন্দাইয়ের শুভেচ্ছাদূত বিটিএস সদস্যরা। ফিফা বিশ্বকাপের অন্যতম পৃষ্ঠপোষকও হুন্দাই। তাদের উদ্যোগেই বিশ্বকাপের জন্য গানটি তৈরি করা হবে। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে জনপ্রিয় সংবাদমাধ্যম পিপা নিউজ। এছাড়া এক টুইটে পপ বেইজও এই তথ্য জানিয়েছে। 

হুন্দাইয়ের গ্লোবাল ক্যাম্পেইনের অংশ হিসেবে কাতার বিশ্বকাপের জন্য গান তৈরি করবে বিটিএস। 'গোল অব দ্য সেঞ্চুরি' নামের এই ক্যাম্পেইনে বিটিএস ছাড়াও ইংলিশ ফুটবল কিংবদন্তি ও বর্তমান অ্যাস্টন ভিলার কোচ স্টিভেন জেরার্ড, কোরিয়ান ফুটবলার পার্ক জি সুং, ইউনেস্কোর শুভেচ্ছা দূত নাদিয়া নাদিম, ফ্যাশন ডিজাইনার জেরেমি স্কট, বিখ্যাত ভাস্কর লরেঞ্জো কুইনকে দেখা যাবে। তারা ‘গোল অফ’ নামে এই প্রচারণায় অংশ নেবেন।

আরও পড়ুন: স্বামীর বয়স কম নিয়ে যা বলছেন পূর্ণিমা

এর আগে, 'উই আর ওয়ান' কিংবা 'ওয়াকা ওয়াকা' গানগুলো এখনো গেল ফিফা বিশ্বকাপগুলোর কথা মনে করিয়ে দেয়। সমর্থকরাও উল্লাসে ভাসেন আপন সুরে, যে তালে ভক্তরা রসদ খুঁজে পান প্রিয় দলের সমর্থন জোগাতে। 

২৯ জুলাই থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের মধ্যে ১১ জন কাতারে সরাসরি মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন।


সর্বশেষ সংবাদ