প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী, যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৪

গ্রেপ্তার ৪ আসামি
গ্রেপ্তার ৪ আসামি  © সংগৃহীত

যশোরে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে এক কিশোরী (১৬) ধর্ষণের শিকার হয়েছে। পরে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (০৯ জুলাই) রাতে এ ঘটনা ঘটে।

পরে এ ঘটনায় রবিবার কিশোরীর মা বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলায় জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদিন আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার সূত্রে জানা গেছে, যশোর শহরের আকাশ (২০) নামের এক তরুণের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শনিবার সন্ধ্যায় তারা শহরের একটি মেলায় ঘুরতে যায়। সেখান থেকে আকাশ এবং তাঁর দুই বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাত ওই কিশোরীকে যশোর বিমান অফিস মোড়ে অবস্থিত যুবলীগনেতা রফিকুল ইসলামের অফিসকক্ষে নিয়ে যান।

সেখানে রফিকুলের দেহরক্ষী পুরাতন কসবা কাজীপাড়ার বছির আহম্মেদের ছেলে শহীদ (৪৩) তাকে ধর্ষণ করেন। এ সময় আরাফাতসহ অন্যরা ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার দেয়। পরে আকাশ, আরাফাত, বিল্লাল তাকে বাসায় পৌঁছে দিতে গেলে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে কোতোয়ালি থানার টহল পুলিশ তাঁদের থামায়। এ সময় ওই কিশোরী পুলিশকে সব খুলে বলে।

একপর্যায়ে তার সঙ্গে থাকা তিনজন দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাঁদের আটক করে। পরে ওই তিনজনের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল দুপুরে শহরের কাঁঠালতলা থেকে রফিকুল ইসলামকে আটক করে পুলিশ।

কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) বি এম আলমগীর হোসেন গণমাধ্যমকে বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরী যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় গ্রেপ্তার চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ