ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ

জোবায়েদ হোসেন জাবেদ
জোবায়েদ হোসেন জাবেদ  © সংগৃহীত

এক সৌদি প্রবাসীর স্ত্রীকে অপহরণ করার অভিযোগ উঠেছে রাঙামাটির কাপ্তাই উপজেলার এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় রাঙ্গুনিয়া থানায় মামলা করেছেন ওই প্রবাসী। অভিযুক্ত জোবায়েদ হোসেন জাবেদ রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

গত ৩ জুলাই রাঙ্গুনিয়া থানায় জাবেদের বিরুেদ্ধ অভিযোগ করা হয়, যা সোমবার (৮ জুলাই) রাঙ্গুনিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় নথি করা হয়। সৌদি প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী অপহৃত নারী আইরিন সুলতানা রুপা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৫ জুন তার স্ত্রী আইরিন সুলতানা রূপা ও দুই সন্তান নওরা বিন্তে মিজান (৮) এবং আরোওয়া বিন্তে মিজান (২ বছর ৬ মাস) সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। এরপর ৩ জুলাই তার স্ত্রী রূপা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ব্যাংকের রাঙ্গুনিয়ার মরিয়মনগর শাখায় টাকা জমা দিতে বাসা থেকে বের হয়। এরপর দুপুর ২টার দিকে ব্যাংকের নিচ থেকে তাকে অভিযুক্ত জাবেদ একটি সাদা রঙের প্রাইভেটকারে করে তুলে নিয়ে যায় বলে পথচারিরা জানিয়েছে। এরপর থেকে তার ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। আমি সেই সময় ঢাকায় অবস্থান করছিলাম। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো হদিস না পাওয়ায় আমরা থানায় অভিযোগ করলাম।

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, এ ঘটনায় প্রথমে একটি সাধারণ ডায়েরি করেছেন ভিক্টিমের স্বামী, পরে সেটি মামলা হিসেবে ফাইল হয়েছে। আমরা ভিক্টিমকে খুঁজে বের করার চেষ্টা করছি। ঠিক কি হয়েছে সেটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এই বিষয়ে কথা বলার জন্য যোগাযোগ করেও পাওয়া যায়নি ছাত্রলীগ নেতা জাবেদকে। তবে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম সুমন বলেন, আমি বিষয়টি এখনই জানলাম। খোঁজ নিব। যদি এ ঘটনা সত্য হয় অবশ্যই আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক পদক্ষেপ নিব।

 

সর্বশেষ সংবাদ