বড়শি দিয়ে মাছ শিকারের সময় পানিতে ঢিল ছোড়া নিয়ে সংঘর্ষ

মাদারীপুর জেলা মানচিত্র
মাদারীপুর জেলা মানচিত্র  © ফাইল ছবি

মাদারীপুরের শিবচরে বড়শি দিয়ে মাছ শিকারের সময় পানিতে ঢিল ছুড়ে মারাকে কেন্দ্র করে দুই শিশুর অভিভাবকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের পূর্ব বাঁশকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় এক শিশুর পিতা-মাতাসহ ৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা হলেন- ওই এলাকার আনোয়ার মোল্লা (৬৭) তার ছেলে ছেলে কালু মোল্লা (৪০), আরেক ছেলে গাজী মোল্লা (৩২) কালু মোল্লার স্ত্রী রাবেয়া (৩২)।

স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে একটি পুকুরে বড়শি দিয়ে মাছ শিকার করছিল হোসেন ঢালীর ছেলে নাইম ঢালী (১২)। এ সময় কালু মোল্লার ছেলে জোনায়েদ (৮) পানিতে ঢিল ছুড়ে মারে। এ নিয়ে দুই শিশুর মধ্যে মারামারি হয়। পরে নাইম এ ঘটনা তার বড় ভাই ইয়াছিন ঢালীকে জানালে সে তার ছোট ভাই ফারুক ঢালী ও তাদের চাচা সিদ্দিক ঢালীসহ কয়েকজন জোনায়েদের বাড়িতে যায়। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষের এক পর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে আনোয়ার মোল্লা, তার ছেলে কালু মোল্লা, আরেক ছেলে গাজী মোল্লা এবং কালু মোল্লার স্ত্রী রাবেয়া আহত হয়। এদের মধ্যে কালু মোল্লা ও গাজী মোল্লার অবস্থা গুরুতর হওয়ায় তাদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে কালু মোল্লার স্ত্রী রাবেয়া বাদী হয়ে শিবচর থানায় একটি অভিযোগ করেন। 

ঘটনার সত্যতা স্বীকার করে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, সংঘর্ষের ঘটনায় এক পক্ষ থানায় অভিযোগ দিয়েছে।


সর্বশেষ সংবাদ