এমপির সামনে নির্বাচন কর্মকর্তাকে পেটালো ছাত্রলীগ 

  © সংগৃহীত

হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা  বুলবুল আহমেদকে গণধোলাই দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টায় উপজেলা পরিষদ মাঠে এ ঘটনা ঘটে। পরে ইউএনও এবং ওসি গিয়ে ওই নির্বাচন কর্মকর্তাকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের একটি অনুষ্ঠান থেকে বের হয়ে মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার নির্বাচন অফিসারকে মানুষকে হয়রানি করার কারণ জিজ্ঞাসা করেন। এ সময় তিনি উত্তেজিত হয়ে ভাইস চেয়ারম্যানের প্রতি তেড়ে আসেন। 

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। তিনি পরিস্থিতি সামাল দিতে নির্বাচন অফিসার বুলবুল আহমেদকে শান্ত হওয়ার জন্য অনুরোধ করেন। তখন বুলবুল আহমেদ এমপির সঙ্গেও বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

এরই এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা এমপির উপস্থিতিতে নির্বাচন কর্মকর্তা বুলবুল আহমেদকে মারধর করতে থাকেন। ছাত্রলীগের মারধরে বুলবুল আহমেদ মাটিতে লুটিয়ে পড়লে ইউএনও পদ্মাসন সিংহ ও ওসি অজয় চন্দ্র দেব তাকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যান।

এ ব্যাপারে নির্বাচন অফিসার বুলবুল আহমেদ জানান, আমার ওপর কেন হামলা হয়েছে আমি জানি না। শুধু জানি মহিলা ভাইস চেয়ারম্যান আমার মোবাইল ফোন নম্বর চাইলে আমি দেইনি।

অপরদিকে ভাইস চেয়ারম্যান হাসিনার বক্তব্য জানতে ফোন করলে তিনি রিসিভ করেননি।


সর্বশেষ সংবাদ