জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

র‍্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক
র‍্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক  © সংগৃহীত

জয়পুরহাটে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের রাব্বানী গ্রুপের লিডারসহ ৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (১০ জানুয়ারি) মধ্যরাতে জয়পুরহাট শহরের নতুন হাট এলাকা থেকে তাদের আটক করেছে র‌্যাব।

আটক রাব্বানী গ্রুপের সদস্যরা হলেন- জয়পুরহাট শহরের নতুন হাট শেখ পাড়ার ওবায়দুল হকের ছেলে গ্যাং লিডার গোলাম রব্বানী (২৪), শেখ পাড়ার আলতাব হোসেনের ছেলে ফাহিম শেখ (২০), নজরুল শেখের ছেলে ইব্রাহীম হোসেন (২০) শান্তি নগর মহল্লার মৃত. মতিয়ার রহমানের ছেলে শাহিন হোসেন (২৩)।  

জয়পুরহাট র‌্যাব-৫, সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানা জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে জয়পুরহাট শহরের নতুন হাট এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৪ জনকে আটক করা হয়।

আরও পড়ুন: ছাত্রলীগ সভাপতি পেটালেন মা’সহ শিক্ষার্থীকে, লাঞ্ছিত শিক্ষকও

এর আগে গ্যাং লিডার গোলাম রব্বানীর নামে অস্ত্র মামলা সহ মোট  ৪টি মামলা রয়েছে। সর্বশেষ এই গ্যাং জয়পুরহাটের নতুন হাট এলাকার একটি পরিত্যক্ত দোকানের পেঁছনে ৮ জন একত্র হয়ে গাঁজা ও ফেন্সিডিল সেবন করে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ধারালো দেশীয় অস্ত্র সহ ফেন্সিডিলের বোতল ও মাদক সেবনের অন্যান্য সরঞ্জামাদি। 

গত শনিবার নতুন হাট গরুর বাজারে এক গরু ব্যবসায়ীর কাছ থেকে ছয় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরপর র‌্যাব ক্যাম্পের সদস্যরা এ বিষয়ে নতুনহাট এলাকায় নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নতুন হাট এলাকায় অভিযান পরিচালনা করলে রব্বানী গ্যাংয়ের ৮ সদস্যের মধ্যে ৪ জনকে আটক করতে সক্ষম হয়।


সর্বশেষ সংবাদ