ঢাবি ছাত্র রনির পাশে মাহবুব কবীর মিলন

মাহবুব কবির মিলন ও রনি
মাহবুব কবির মিলন ও রনি   © টিডিসি ফটো

রেলওয়ের অব্যবস্থাপনা ও যাত্রী হয়রানির প্রতিবাদে কমলাপুর রেলস্টেশনে অবস্থান নেওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মহিউদ্দিন রনির পাশে দাড়িয়েছে সাবেক অতিরিক্ত সচিব মাহবুব কবির মিলন। রনির কার্যক্রমকে সমর্থন জানিয়ে তিনি তার ভেরিফায়েড় ফেসবুক আইডিতে পোস্ট করেন। 

সেই পোস্টে তিনি লিখেন, যারা বলেছিলেন সরকারি সংস্থার বিরুদ্ধে ভোক্তায় অভিযোগ করা যায় না বা যারা হতাশ ছিলেন এ বিষয়ে, তাঁদের জন্য আশার বাণী শোনাচ্ছি। রেলের অনিয়মের বিরুদ্ধে আন্দোলনরত মহিউদ্দিন রনি অনলাইনে টাকা কেটে নিয়ে টিকিট না পাওয়ায় ভোক্তায় অভিযোগ করেছিলেন।

আরও পড়ুন: রনি কেন কমলাপুর রেলস্টেশনে— জানতে চান হাইকোর্ট

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর আজ এই অভিযোগের কারণে ‘সহজ ডট কম’কে ২ লক্ষ টাকা জরিমানা করেছে। ধন্যবাদ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। ধন্যবাদ ভোক্তার ডিজি শফিক জামান মহোদয়কে। মানুষের অধিকার আদায়ে ভোক্তার কাজ আরো শক্তিশালী হোক এই কামনা করছি। 

টিকিট কেটে ট্রেনে উঠতে পারেননি, টিকিট কেটে সিট পাননি, সিট পেলেন তো স্ট্যান্ডিং যাত্রী বা বিনা টিকিটের যাত্রীর চাপের কারণে টয়লেটে যেতে পারেননি, স্টেশনে এসে দেখলেন কোচ নেই, ট্রেন নেই ইত্যাদি বিষয়ে নির্দ্বিধায় অভিযোগ করুন ভোক্তায়।

সুদিন আসবেই ইনশাআল্লাহ। রনির সাথে অনেকবার কথা বলেছি। আলহামদুলিল্লাহ, এরকম জেনারেশনই আমরা চাই। এই দেশটাকে সুন্দর করতে দরকার তোমাদের। মশালটা দিতে চাই তোমাদের হাতেই।


সর্বশেষ সংবাদ