পদ্মা সেতু হয়ে শিক্ষার্থীদের বাড়ি ফেরার ব্যবস্থা করলেন মাশরাফি

শিক্ষার্থীরা
শিক্ষার্থীরা   © সংগৃহীত

ঢাকায় অবস্থানরত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ঈদের ছুটিতে বাসযোগে পদ্মাসেতু দিয়ে নড়াইলে ফেরার ব্যবস্থা করে দিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

শুক্রবার (৮ জুলাই) ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৪০ জন শিক্ষার্থী একসঙ্গে পদ্মাসেতু হয়ে বাড়ি ফেরেন। পদ্মা সেতু হয়ে শিক্ষার্থীরা মাত্র ৬ মিনিটে নদী পাড় হয়েছেন। সকাল ৮টায় রওনা হয়ে তারা নড়াইলে পৌঁছেন দুপুর ১২টায়।

এ ব্যাপারে ঢাবির নড়াইলের শিক্ষার্থীদের সংগঠন চিত্রার সভাপতি রাব্বি আহমেদ রাফি বলেন, টিএসসি থেকে স্বপ্নের পদ্মা সেতুর ওপর দিয়ে আমরা একসঙ্গে এক বাসে করে জন্মভূমি নড়াইলে ফিরেছি। ক্যাম্পাসের প্রিয় মানুষগুলোর এভাবে একসঙ্গে বাড়ি ফেরার আনন্দ সত্যিই অসাধারণ। এ এক রোমাঞ্চকর অনুভূতি! সুন্দর এ আয়োজনের জন্য এমপি মাশরাফি বিন মর্তুজাকে সবার পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।

নড়াইলের সন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন নাহার হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুসরাত রুবাইয়াত নীলা ফেসবুকে লিখেছেন, ঈদের ছুটিতে পদ্মা সেতু দিয়ে বাড়ি ফেরার খুশি এ আমাদের দক্ষিণবঙ্গের মানুষের জন্য আশীর্বাদস্বরূপ। আমাদের এ খুশিকে দ্বিগুণ করতে আমাদের নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা ঢাকায় অবস্থানরত নড়াইলের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য বাসের ব্যবস্থা করে দেন, যাতে করে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া এ উপহারের খুশি একসঙ্গে ভাগ করে মায়ের কোলে ফিরতে পারি।

শিক্ষার্থীদের এভাবে বাড়ি ফেরার সুযোগ করে দেওয়ায় মাশরাফি বিন মর্তুজাকে ধন্যবাদ জানান ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চিত্রার সাবেক সাধারণ সম্পাদক মো. হুসাইন আহমেদ সোহান।


সর্বশেষ সংবাদ