সিনেমা হলের পর্দায় বিশ্বকাপের ফাইনাল

টাঙ্গাইলের মালঞ্চ সিনেমা হল
টাঙ্গাইলের মালঞ্চ সিনেমা হল  © সংগৃহীত

‘মালঞ্চ হল’ টাঙ্গাইলের একমাত্র সিনেমা হল। সম্প্রতি হল কর্তৃপক্ষ গ্রহণ করছেন ব্যতিক্রমী উদ্যোগ। বিশ্বকাপ ফুটবলের বহু প্রতিক্ষিত ফাইনালে আর্জেন্টিনা বনাম ফ্রান্সের মধ্যকার লড়াইয়ে দর্শকদের বাড়তি আনন্দ দিতে তাদের এই উদ্যোগ।  

রবিবার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় সরাসরি এই হলের বড় পর্দায় দেখানো হবে ফাইনাল খেলা। তাই সকাল থেকেই শহরে মাইকিং করে প্রচারণা চালাচ্ছেন তারা।

কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে সাড়া দিয়ে এর মধ্যেই হলটিতে অগ্রিম টিকিট কিনতে আসতে শুরু করেছেন ফুটবলপ্রেমিরা।

আরও পড়ুন: একসঙ্গে বেড়ে ওঠা, একসঙ্গে প্রাণও গেল দুই বন্ধুর

হলের কর্তৃপক্ষ জানান, হলটি ১৯৭৫ সালে প্রতিষ্ঠিত হয়। সে সময়ে টাঙ্গাইল শহরে পাঁচটি সিনেমা হল ছিলো। কিন্তু বর্তমানে এই একটি মাত্র সিনেমা হলই টিকে আছে। এই হলের আসন সংখ্যা ৩৫০টি।

হলে খেলা দেখার জন্য টিকিট কিনতে আসা জয়নাল বলেন, বিশ্বকাপের সব ম্যাচ বাসাতেই দেখেছি। তেব আজকের ফাইনাল হলের বড় পর্দায় দেখব। প্রিয় দল আর্জেন্টিনার খেলা সিনেমা হলে দেখার ব্যাপারটা ভাবতেই আনন্দ লাগছে। 

মালঞ্চ হলের ব্যবস্থাপক আব্দুল মিয়া বলেন, বিশ্বকাপের ফাইনাল খেলাটি বড় পর্দায় দেখতে সকাল থেকেই অনেক দর্শক আসছে। তাদের মধ্যে কেউ কেউ একাধিক টিকিট ক্রয় করছে। স্টেডিয়ামে বসে খেলা দেখার কিছুটা হলেও আমেজ পাবে দর্শকরা। এজন্য শহরে মাইকিং করা হচ্ছে। 

মালঞ্চ হলের মালিক জাহিদুর রহমান বলেন, গত বিশ্বকাপের ফাইনাল খেলা দেখার জন্যও আমরা আয়োজন করেছিলাম। সাড়াও পেয়েছিলাম ভাল। সেই চিন্তা থেকে এ বছরও খেলা দেখার আয়োজন করা হয়েছে। 


সর্বশেষ সংবাদ