ভিসি-প্রো-ভিসি যোগ দিয়ে বললেন ‘পাবিপ্রবি আমাদের বিশ্ববিদ্যালয়’

পাবিপ্রবির নতুন উপাচার্য ও উপ উপাচার্যের যোগদান
পাবিপ্রবির নতুন উপাচার্য ও উপ উপাচার্যের যোগদান  © টিডিসি ফটো

নতুন উপাচার্য হিসেবে অধ্যাপক ড. হাফিজা খাতুন ও উপ উপাচার্য হিসেবে অধ্যাপক ড. এস এন মোস্তফা কামাল পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যোগদান করেছেন। শনিবার (১৬ এপ্রিল) যোগদানের পর তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।

পরে নতুন উপাচার্য ও উপ উপাচার্য বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু জনক জ্যোতিময় মূর‍্যাল, কেন্দ্রীয় শহীদ মিনার ও স্বাধীনতা চত্বরে পুষ্পস্তবক অর্পন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, প্রক্টরিয়াল বডি, বিভিন্ন ডিপার্টমেন্টের চেয়ারম্যান, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পাবিপ্রবি নতুন উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আমাদের। এই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সবার। কারো জন্য রুটি-রুজি, কারো জন্য জ্ঞান আহরণের, কারো জন্য গবেষণার।

আরও পড়ুন: ‘ভিসি-প্রো-ভিসি-ট্রেজারার’ কিছুই নেই পাবিপ্রবিতে

নতুন উপাচার্য বলেন, এই বিশ্ববিদ্যালয় সুস্থ থাকলে আমরা ভালো থাকবো। কিন্তু এর বিপরীতে কোনভাবে একবার অসুস্থতা দানা বাঁধলে আমরা আর ভালো থাকতে পারবো না। কাজেই আমাদেরকে এই বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সকলের সম্মলিতভাবে চেষ্টা অব্যাহত রাখতে হবে। আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন।

উপ উপাচার্য এস এন মোস্তফা কামাল বলেন, এই বিশ্ববিদ্যালয় আমাদের সবার। আমরা একসাথে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করবো। আমি আশা করি, আপনারা সহযাত্রী হয়ে আমাকে সহয়তা করবেন। যাতে করে একসাথে সবাই মিলে এই বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যেতে পারি।


সর্বশেষ সংবাদ