নোবিপ্রবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন

  © টিডিসি ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ইকবাল হোসেন সুমন বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, এই কমিটিকে আগামী মঙ্গলবারের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিতে সহকারী প্রক্টর সাহানা রহমানকে আহবায়ক, সহকারী প্রভোস্ট নাজমুস সাকিবকে সদস্য সচিব এবং সহকারী প্রক্টর আল মামুনকে নিয়ে এ কমিটি গঠন করা হয়। 

আহতদের অবস্থা কেমন জানতে চাওয়া হলে তিনি বলেন, চোখে আঘাত পাওয়া বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের ২০১৯-২০ শিক্ষাবর্ষের তামির চৌধুরী চট্টগ্রাম চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রে চিকিৎসা নিচ্ছে। হাসপাতালের ডিরেক্টর এর সাথে আমার কথা হয়েছে। সে এখন ভাল আছে।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি শামীম ওসমান

মাথায় আঘাত পাওয়া ফার্মেসী বিভাগের ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী মাইনুল হাসান নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি আছে। আমাদের শিক্ষকবৃন্দ তাকে হাসপাতালে দেখে এসেছে। 

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের বাহিরে পকেট গেট সংলগ্ন রেস্টুরেন্টে  খাবারের টেবিলে বসা নিয়ে সিনিয়র জুনিয়রের মধ্য বাকবিতন্ডা হয়। এখান থেকেই ঘটনার সূত্রপাত হয়। পরবর্তীতে এই ঘটনা নিয়ে বিকাল থেকে রাত ১২ টা পর্যন্ত দুই পক্ষের মধ্যে ধাওয়া, পাল্টা ধাওয়া এবং সংঘর্ষে রুপ নেয়। এতে ২০ জনের মতো হতাহতের ঘটনা ঘটে। রাতেই বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দুপক্ষের নেতাদের নিয়ে ঝামেলা মিমাংসা করে দেন।


সর্বশেষ সংবাদ