চবিতে আবারও বিজয়-সিএফসির সংঘর্ষ

চবিতে আবারও বিজয়-সিএফসির সংঘর্ষ
চবিতে আবারও বিজয়-সিএফসির সংঘর্ষ  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাখা ছাত্রলীগের বগিভিত্তিক দুই গ্রুপের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বুধবার (৯ মার্চ) এই ঘটনা ঘটে। এর আগে গতকাল মঙ্গলবার (৮ মার্চ) সন্ধ্যায় এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের রব হলের ঝুপড়িতে বিজয়ের এক কর্মীকে মারধর করে সিএফসির কর্মীরা। এরই জেরে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে সোহরাওয়ার্দী হল ও শাহ আমানত হলে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

নাম প্রকাশে অনিচ্ছুক চবির দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী জানান, সন্ধ্যার পর দুই গ্রুপ দুটি হলের সামনে থেকে পরস্পরের দিকে ইটপাটকেল নিক্ষেপ করছে, উত্তেজনাকর স্লোগান দিচ্ছে। পরিস্থিতি যে কোন সময় অবনতি ঘটতে পারে বলে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। গতকালের ঘটনার জেরে বিশ্ববিদ্যালয়ের আব্দুর রব হলের ঝুপড়ি থেকে দুই পক্ষের অনুসারীদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তারা সোহরাওয়ার্দী ও শাহ আমানত হলে এসে অবস্থান নেন।

“দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ঢিল ছোড়াছুড়ি হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কেউ আহত হওয়ার খবর পাইনি আমরা। তবে, ৯টা ২০ এর দিকে ধারালো অস্ত্র নিয়ে বিশ্ববিদ্যালয়ের স্টেশনে জড়ো হতেও দেখা যাচ্ছে উশৃঙ্খল অবস্থায়।”


সর্বশেষ সংবাদ