বিয়ের অনুষ্ঠানে কুয়ায় পড়ে নিহত ১৩

বিয়ের অনুষ্ঠানে কুয়ায় পড়ে নিহত ১৩
বিয়ের অনুষ্ঠানে কুয়ায় পড়ে নিহত ১৩  © সংগৃহীত ছবি

আনন্দঘন পরিবেশে চলছিল বিয়ের অনুষ্ঠান। সেই আনন্দ যেন হঠাৎ শোকে পরিণত হয়। সবাই যখন আনন্দে ব্যস্ত তখনই স্ল্যাব ভেঙে কুয়ায় পড়ে একসঙ্গে নারী ও শিশুসহ ১৩ জন মারা গেছেন। ২ জন গুরুতর আহত হয়েছে।

বুধবার রাতে মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলের কুশিনগর জেলার নেবুয়া নৌরাঙ্গিয়া গ্রামে। এমন খবর জানিয়েছে এনডিটিভি।

স্থানীয় জনপ্রতিনিধি জানায়, বিয়ের অনুষ্ঠানে মহিলা এবং শিশুরা একটি পুরোনো কূপের স্ল্যাবের ওপর বসে ছিল। লোকজনের ভারে হঠাৎ স্ল্যাবটি ভেঙে পড়ে এবং এর ওপরে যারা বসে ছিল তারা কূপে পড়ে যায়। তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক ১৩ জনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ২ জন। হাসপাতালসহ পুরো এলাকাজুড়ে চলছে স্বজনহারাদের শোকের মাতম।

আরও পড়ুন: কেন এতো গহনা পরতেন বাপ্পি লাহিড়ী?

জেলা ম্যাজিস্ট্রেট এস রাজালিঙ্গম গণমাধ্যমকে বলেন, ‘আমরা তথ্য পেয়েছি যে, বিয়ের অনুষ্ঠানের সময় কিছু লোক একটি কূপের স্ল্যাবের ওপর বসে ছিল। দুর্ঘটনাক্রমে স্ল্যাব ভেঙে কূপে পড়ে ১১ জন মারা গেছে এবং আরও দুজন গুরুতর আহত হয়েছে। লোকজনের ভারে স্ল্যাবটি ভেঙে পড়ে বলে জানান তিনি।

পরে গোরখপুর জোনের এডিজি অখিল কুমার সংবাদ সংস্থা এএনআইকে জানান, মৃতের সংখ্যা বেড়ে ১৩ জনে পৌঁছেছে৷ ঘটনাটি ঘটেছে গত রাত সাড়ে ৮ টায় কুশিনগরের নেবুয়া নৌরাঙ্গিয়ায়। সেখানে একটি বিয়ের অনুষ্ঠান চলছিল। এ সময় কিছু লোক কূপের স্ল্যাবের ওপর বসে ছিল৷ স্ল্যাবটি লোকজনের ভারে ভেঙে গেছে।

জেলা ম্যাজিস্ট্রেট জানান, নিহত প্রতিটি ব্যক্তির পরিবারকে ৪ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে।

 


সর্বশেষ সংবাদ