আ.লীগ সরকার আর টিকতে পারবে না: রিজভী

বিএনপির নেতাদের নিয়ে জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা
বিএনপির নেতাদের নিয়ে জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা  © সংগৃহীত

যতই দৌড়ঝাঁপ করুক শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না বলে মন্তব্য করেছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, ‘দেনদরবার করে আর লাভ হবে না। এ সরকারের বিরুদ্ধে সারাদেশের মানুষ জেগে উঠেছে।’

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে গাজীপুর জেলা বিএনপির নেতাদের নিয়ে জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, যত নির্যাতন করুক, মিথ্যা মামলা দিক, হামলা করুক জনগণকে দমিয়ে রাখতে পারবে না। অচিরেই সরকারকে বিদায় নিতে হবে। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী প্রতিবেশী দেশে সফরে গিয়েছিলেন কীভাবে ক্ষমতা টিকিয়ে রাখা যায় সেই বোঝাপড়া করতে, দেশের স্বার্থে নয়। তিনি সীমান্ত হত্যা বন্ধ করতে পারেন নি, তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায় করতে পারেন নি। বরং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব কতটুকু বিকিয়ে দিয়েছেন সে প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন: জয়-লেখকের ‘অপকর্মের’ ফিরিস্তি আজই প্রধানমন্ত্রীকে দিচ্ছেন ছাত্রলীগ নেতারা

শ্রদ্ধা জানানোর সময় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, গাজীপুর জেলা সভাপতি ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এসএম জিলানি, সদস্য সচিব রাজীব আহসান, কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতা হুমায়ুন কবির খান, ডা্ রফিকুল ইসলাম বাচ্চু, মজিবুর রহমান, শাহ রিয়াজুল হান্নান, শাহজাহান ফকির, তাহের মুসল্লী, এড. কাজী খান, আজিজুর রহমান পেরা, রাশেদুল হকসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ