একক সঙ্গীতে চ্যাম্পিয়ন মেরিটাইম ইউনিভার্সিটি, ব্যান্ডে সেকেন্ড রানার্সআপ

একক সঙ্গীতে চ্যাম্পিয়ন মেরিটাইম ইউনিভার্সিটি, ব্যান্ডে সেকেন্ড রানার্সআপ
একক সঙ্গীতে চ্যাম্পিয়ন মেরিটাইম ইউনিভার্সিটি, ব্যান্ডে সেকেন্ড রানার্সআপ  © টিডিসি ফটো

বিইউপি ব্যান্ড ফেস্টে সাফল্য পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) ব্যান্ড সোসাইটি আয়োজিত প্রতিযোগিতায় অংশ নিয়ে মেরিটাইম ইউনিভার্সিটি কালচারাল ক্লাবের প্রেসিডেন্ট কাজী গোলাম দস্তগীর আহাদ একক সঙ্গীত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে। একইসঙ্গে ব্যান্ড পারফরম্যান্সে অঞ্জন'স ব্যান্ড সেকেন্ড রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) এ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়। এর আগে বুধবার দিনব্যাপী ব্যান্ড ফেস্টের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মেরিটাইম ইউনিভার্সিটির অঞ্জন'স ব্যান্ডের সদস্যরা হলেন আদনান আকিব, কাজী গোলাম দস্তগীর আহাদ, স্পর্শ গুপ্ত, নেহাল তালুকদার ও সৌরভ সাকিব।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি কালচারাল ক্লাবের সাধারণ সম্পাদক ও অঞ্জন'স ব্যান্ডের বেজ গিটারিস্ট আদনান আকিব জানান, ব্যান্ড ফেস্ট ২০২৪ অসাধারন একটি আয়োজন ছিল। বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতকে এগিয়ে নিতে প্রত্যেকটা ইউনিভার্সিটির এমন ব্যান্ড ফেস্ট আয়োজন করা উচিত। আশা করবো বিইউপি ব্যান্ড সোসাইটি আগামীতেও এমন অনুষ্ঠানের আয়োজন করবে।

বৃহস্পতিবার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিউপির উপ-উপাচার্য অধ্যাপক ড. খন্দকার মোকাদ্দেম হোসেন। তিনি বিজয়ীদের হাতে পুরস্কার ও প্রাইজমানি তুলে দেন এবং এত সুন্দর আয়োজনের জন্য আয়োজনকারী ও অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানান।

বিইউপি ব্যান্ড সোসাইটির আয়োজনে এই অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড অংশ নেয়। ব্যান্ড সঙ্গীতে চ্যাম্পিয়ন হয়েছে "Dead End", ফার্স্ট রানার্সআপ "Trio" ও সেকেন্ড রানার্সআপ হয়েছে "ANJAN'S"। একক সঙ্গীতে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে কাজী গোলাম দস্তগীর আহাদ ও মেহরাব হোসেন, ফার্স্ট রানার্স আপ সৈয়দ জুহায়ের ওয়াসিম ও সেকেন্ড রানার্সআপ ফারহান ফিরোজ।


সর্বশেষ সংবাদ