সড়ক দুর্ঘটনায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

ইমন
ইমন  © সংগৃহীত

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১২ জুলাই) রাত ১১টার পর সদর উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের সাত মাইল বাঁক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন দিনাজপুর শহরের সুইহারী এলাকার ২২ বছর বয়সী বর্ণ বসাক, মুন্সিপাড়ার ২৩ বছর বয়সী এ আর ইমন এবং কসবা এলাকার ২৪ বছর বয়সী শাহরিয়ার শাওন।

তাদের মধ্যে ইমন রাজধানীর সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও শাওন সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে দশমাইলের দিক থেকে একটি প্রাইভেট কার দ্রুতগতিতে দিনাজপুর শহরের দিকে ফিরছিল। সাত মাইল বাঁক এলাকায় কারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বর্ণ বসাকের মৃত্যু হয়।

স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে রাত ১২টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। শাওনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে জিয়া হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। রাত আড়াইটার দিকে সেখানে শাওনের মৃত্যু হয়।

বাকি দুই আহত যুবক মুন্সিপাড়ার ১৯ বছর বয়সী তামজিদ ও বাহাদুর বাজার এলাকার ২৩ বছর বয়সী রওনাক নবী প্রিয়কে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কোতোয়ালি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সৌরভ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারের অভিযোগ না থাকায় মরদেহগুলো ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। প্রাইভেট কারটি পুলিশ হেফাজতে নিয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


সর্বশেষ সংবাদ