ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সকল হল শাখা ছাত্রলীগের সমন্বিত হল সম্মেলন ২০২২ আয়োজনের লক্ষ্যে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) বেলা ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের অধ্যাপক মুজাফ্ফর আহমেদ চৌধুরী অডিটরিয়ামে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে এ বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

আরও পড়ুন: দুই কেজি গাঁজাসহ ছাত্রলীগ নেতা আটক

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়। আর ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য অসুস্থতার জন্য সভায় অনলাইনে সংযুক্ত হন ।

এই বর্ধিত সভায় ঢাবির আঠারোটি হলের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বক্তব্য প্রদান করেন। এছাড়াও আগামী হল সংসদে কোন ধরনের প্রার্থীদের নির্বাচন করা হবে তার বিভিন্ন পরিকল্পনা নিয়ে সদ্য সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ বক্তব্য প্রদান করেন।

এর আগে গত রবিবার (১৬ জানুয়ারি) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিশেষ বর্ধিত সভা আয়োজন তথ্য জানানো হয়।

আরও পড়ুন: যে কারণে আটকে আছে সাত কলেজের মেধাতালিকা

বিজ্ঞপ্তিতে বলা হয়, হল 'সম্মেলন' আয়োজনের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুজাফফর আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে (সামাজিক বিজ্ঞান অনুষদ)  ১৮ জানুয়ারি বেলা ১১টায় বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এই ‘বিশেষ বর্ধিত সভায় বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির সকল নেতৃবৃন্দ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দকে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের ১৮টি আবাসিক হল শাখার সম্মেলন আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে।


সর্বশেষ সংবাদ