জাসদ ছাত্রলীগের সভাপতি ননী, সম্পাদক মাসুদ

সভাপতি রাশিদুল হক ননী এবং সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ
সভাপতি রাশিদুল হক ননী এবং সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ  © টিডিসি ফটো

জাসদ ছাত্রলীগের আজ নতুন কমিটি গঠিত হয়েছে। আগামী দুই বছেরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন রাশিদুল হক ননী এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মাসুদ আহমেদ।

রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বিদায়ী সভাপতি আহসান হাবিব শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশন শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন: ‘শরীরের এমন কোনো জায়গা নেই যেখানে আঘাত করা হয়নি’

অধিবেশনে ননীকে সভাপতি ও মাসুদকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য সংগঠনের কেন্দ্রীয় সংসদ গঠন করা হয়। হাসানুতুজ্জামান বাবুকে কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও হাসান আজিজ জনিকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এর আগে গতকাল শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক বটতলায় জাসদ ছাত্রলীগের ২৯তম কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।

আরও পড়ুন: বেসরকারি স্কুলে ভর্তির লটারিতে নির্বাচিত ২ লাখ ৭৬ হাজার শিক্ষার্থী

সম্মেলন শেষে গতকাল বিকেল থেকে আজ দুপুর পর্যন্ত টিএসসি মিলনায়নায়তনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

এর আগে সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু। বিশেষ অতিথি হিসেবে জাসদের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শিরীন আখতার, কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল আলম এবং প্রখ্যাত শিক্ষাবীদ ও বিজ্ঞানী অধ্যাপক ড. আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অধিবেশনে সভাপতিত্ব করবেন জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আহসান হাবীব শামীম ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রাশিদুল হক ননী।

আরও পড়ুন: সংক্ষিপ্ত সিলেবাসে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

সম্মেলনে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ, জেলা, উপজেলা ও থানা কমিটি থেকে কয়েক হাজার শিক্ষার্থীদের প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করবেন।

উদ্বোধনী অধিবেশনের পর একটি বর্ণাঢ্য র‌্যালি ঢাকা বিশ্ববিদ্যালয় ও সংলগ্ন এলাকার সড়কসমূহ প্রদক্ষিণ করে।


সর্বশেষ সংবাদ