এসএসসি পরীক্ষায় ফেল করা ছাত্রীর আত্মহত্যা

এসএসসি পরীক্ষায় ফেল করা ছাত্রীর আত্মহত্যা
এসএসসি পরীক্ষায় ফেল করা ছাত্রীর আত্মহত্যা  © প্রতীকী ছবি

বগুড়ার নন্দীগ্রামে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ফেল করায় অভিমান করে কেয়া খাতুন (১৫) নামের এক ছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার (০১ শনিবার) সকালে পুলিশ ছাত্রীর মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

সে স্থানীয় ভরতেতুলিয়া উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়। শুক্রবার দুপুরে নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের ভরতেতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত কেয়া খাতুন উপজেলার ভরতেতুলিয়া গ্রামের আব্দুল কাদেরের মেয়ে।

আরও পড়ুন: এসএসসিতে কাঙ্ক্ষিত ফল না পেয়ে ৪ ছাত্রীর আত্মহত্যা

জানা গেছে, বৃহস্পতিবার এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হলে কেয়া খাতুন ভূগোল পরীক্ষায় ফেল করে। পরদিন শুক্রবার দুপুরে পরীক্ষায় ফেল করার অপমান সহ্য করতে না পেরে ক্ষোভ ও অভিমান করে বাড়ির নিজ কক্ষে গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন জানতে পেরে দরজা ভেঙ্গে দেখতে পায় সে আত্মহত্যা করেছে।

নন্দীগ্রাম কুমিড়া পন্ডিতপুকুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ হরিদাস মন্ডল জানান, এসএসসি পরীক্ষায় ফেল করায় অভিমানে স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। তার মরদেহ উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: ছেলের পর একই কলেজ থেকে এসএসসি পাস করলেন বাবা

এর আগে, গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশিত হয়। ফল প্রকাশের পর থেকে খুলনার পাইকগাছায় এক ছাত্রী, কুষ্টিয়ার দৌলতপুর ও রাজশাহীর চারঘাটে দুই ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। এরা প্রত্যেকেই ফল প্রকাশের পর পরই আত্মহত্যা করেন।


সর্বশেষ সংবাদ