অভিনেতা ঋতুরাজ সিং মারা গেছেন

ঋতুরাজ সিং
ঋতুরাজ সিং  © সংগৃহীত

ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা ঋতুরাজ সিং মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৯ বছর। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, সোমবার (১৯  ফেব্রুয়ারি) রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ঋতুরাজ। অগ্ন্যাশয়ের রোগেও ভুগছিলেন তিনি।

মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতার বন্ধু ও অভিনেতা অমিত বেল। তিনি জানিয়েছেন সোমবার রাত সাড়ে বারোটা নাগাদ ঋতুরাজের কার্ডিয়াক অ্যারেস্ট হয়। কিছুদিন আগে অগ্নাশয়ের সমস্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বাড়ি ফিরে কার্ডিয়াক জটিলতা দেখা দেয় এবং তিনি মারা যান।

টেলিভিশন ও সিনেমার জগতে উজ্জ্বল নাম ছিলেন ঋতুরাজ সিং। ঋতুরাজ সিংকে রুপালী গঙ্গোপাধ্যায়ের ‘অনুপমা’ সিরিয়ালে যশপালের ভূমিকায় দেখা যাচ্ছিল। জনপ্রিয় সিরিয়াল ‘বানেগি আপনি বাত’-এ ঋতুরাজকে দেখা গিয়েছিল আর মহাদেবন, প্রয়াত অভিনেতা ইরফান খান ও সুরেখা সিক্রির সঙ্গে। এছাড়াও ঋতুরাজের একাধিক জনপ্রিয় সিরিয়াল আছে।

এই সময়ে ভারতের জনপ্রিয় টিভি অভিনেতাদের একজন হিসেবে বিবেচনা করা হয় ঋতুরাজকে। তিনি ‘বান্দিশ ব্যান্ডিট’, ‘মেড ইন হেভেন’-এর মতো ওয়েব সিরিজ এবং ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সত্যমেব জয়তে ২’ এবং ‘ইয়ারিয়া ২’-এর মতো সিনেমায়ও অভিনয় করেছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস


সর্বশেষ সংবাদ