ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় আটক যুবলীগ নেতা বহিষ্কার

ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় বহিষ্কৃত যুবলীগ নেতা নুরুল উদ্দিন
ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় বহিষ্কৃত যুবলীগ নেতা নুরুল উদ্দিন  © সংগৃহীত

বিএনপির অবরোধ কর্মসূচি চলাকালে ফেনীতে একটি চিনিবোঝাই ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় আটক যুবলীগের নেতা নুরুল উদ্দিনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি ফেনীর ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

গত ৭ নভেম্বর সন্ধ্যায় সংগঠনের এক জরুরি সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে নুরুল উদ্দিনকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (০৯ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আফছার। 

জানা যায়, বিএনপির অবরোধ কর্মসূচি চলাকালে ২ নভেম্বর ভোরে ফেনীর লালপুল এলাকায় চিনিঝাই একটি ট্রাকে ইটপাটকেল নিক্ষেপের পর পেট্রোল বোমা ছুড়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও এর আগেই ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। চিনিবোঝাই ট্রাকটি চট্টগ্রাম থেকে নোয়াখালীতে যাচ্ছিল। এ ঘটনায় ট্রাকের মালিক উজ্জ্বল বাদী হয়ে অজ্ঞাত ২০-২৫ জনের বিরুদ্ধে ফেনী সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। ওই মামলায় গত রবিবার সন্ধ্যায় নিজ গ্রাম থেকে যুবলীগের নেতা নুরুল উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

ফেনী সদর মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ‘প্রাথমিক তদন্তে মহাসড়কে ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় নুরুল উদ্দিনের সম্পৃক্ততা পাওয়া গেছে। এজন্য তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অপর আসামিদেরও গ্রেফতার করা হবে।’


সর্বশেষ সংবাদ