অবরোধের তিন দিন স্থগিত যেসব চাকরির পরীক্ষা

  © সংগৃহীত

আগামীকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) থেকে বিএনপি-জামায়াতের ডাকা টানা তিন দিনের অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে। এ তিন দিন বেশ কিছু চাকরির পরীক্ষা হওয়ার কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে। এর ফলে উৎকণ্ঠায় চাকরিপ্রার্থীরা।

আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন অ্যান্ড প্রোডাকশন কোম্পানি লিমিটেডের (বাপেক্স) ১১টি পদের চলমান মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। এসব পদের নতুন পরীক্ষার তারিখ পরবর্তী সময়ে জানিয়ে দেওয়া হবে।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের কারিগরি সহায়ক পদে  আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য ব্যবহারীক পরীক্ষা/ফিল্ড টেস্ট, শারীরিক যোগ্যতা ও অভিজ্ঞতা এবং সাক্ষাৎকার গ্রহণ–সংক্রান্ত পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরীক্ষার নতুন তারিখ পরবর্তী সময়ে জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুুন: অবরোধেও চলবে ১৭তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা

এদিকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন নিম্নতম মজুরি বোর্ডের প্রসেস সার্ভার ও অফিস সহায়ক পদের ২ নভেম্বরের পরীক্ষা স্থগিত করা হয়েছে। নতুন সময়সূচি ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের ২ নভেম্বর অনুষ্ঠিতব্য সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা ও হেলথ অ্যাসিস্ট্যান্ট পদের লিখিত পরীক্ষাও অবরোধে কারণে স্থগিত করা হয়েছে। পরীক্ষার নতুন তারিখ শিগগিরই জানিয়ে দেওয়া হবে।

এছাড়া স্থাপত্য অধিদপ্তরের তিন দিনের মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত মৌখিক পরীক্ষার সময় পরে জানিয়ে দেওয়া হবে। 


সর্বশেষ সংবাদ