৯টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নতুন কমিটি

লোগো
লোগো  © ফাইল ছবি

দেশের নয়টি বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখায় নতুন কমিটি দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। গতকাল সোমবার (১৪ নভেম্বর) রাতে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি নয়টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন। আগামী ১৫ দিনের মধ্যে এ কমিটি পূর্ণাঙ্গ করে করে কেন্দ্রীয় দপ্তরে জমা দিতে নির্দেশনা দেয়া হয়েছে।

নতুন কমিটি পাওয়া বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখাগুলো হচ্ছে- নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, উত্তরা বিশ্ববিদ্যালয়, ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ, স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়।

এছাড়া আরও রয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ।

আরও পড়ুন: ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকে কমিটি দিল ছাত্রদল

সবগুলো কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার কাছে জমা দেওয়ার নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদল। আগামী এক বছরের জন্য এ কমিটি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আবু হোরায়রা।

আরও পড়ুন: নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে কমিটি দিল ছাত্রদল

শাখা কমিটিগুলোর মধ্যে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়েরে সভাপতি করা হয়েছে জাহিদুল ইসলাম আনন্দকে আর সাধারণ সম্পাদক হয়েছে আর. আহসান রাফিসকে। ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের সভাপতি করা হয়েছে মো. রিয়াজ হাসানকে আর সাধারণ সম্পাদক হয়েছে রাফিস সরদারকে।


সর্বশেষ সংবাদ