ইউআইটিএসে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

ইউআইটিএসে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল
ইউআইটিএসে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল  © টিডিসি ফটো

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসে (ইউআইটিএস) দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ই সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এই আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু হাসান ভূঁইয়ার সভাপতিত্বে ও রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা মুফতি মো. রুহুল আমিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউআইটিএসের অতিরিক্ত রেজিস্ট্রার আবু জাফর মো. মহসিন, ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান মো. মোফাজ্জল হোসেন, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ আশরাফুল হক। এছাড়াও প্রশাসনিক কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ নেন।

আরও পড়ুন: ঈদে মিলাদুন্নবীর (সা.) অনুষ্ঠান ঘিরে সংঘর্ষে আহলে সুন্নত-হেফাজত

তাৎপর্যমণ্ডিত এই আলোচনা সভা এবং মিলাদ মাহফিল এর শেষে সমস্ত মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, ৫৭০ খ্রিস্টাব্দের এই দিনে সৌদি আরবের মক্কা নগরে বিখ্যাত কুরাইশ বংশে মহানবী হজরত মুহাম্মদ (সা.) জন্মগ্রহণ করেন। ৬৩২ খ্রিস্টাব্দের একই দিনে তিনি ইহলোক ত্যাগ করেন। সারা বিশ্বের মুসলমানরা এই দিনটিকে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) হিসেবে পালন করেন। 


সর্বশেষ সংবাদ