দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী খুন

এসএসসি পরীক্ষার্থী মেহেদী
এসএসসি পরীক্ষার্থী মেহেদী  © সংগৃহীত

ঠাকুরগাঁও শহরের বিসিক শিল্পনগরী এলাকায় এসএসসি পরীক্ষার্থী মেহেদীকে (১৬) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই শিক্ষার্থী।

বুধবার (২২ ডিসেম্বর) দিনগত রাতে শহরের বিসিক শিল্পনগরী এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: টিকা নিতে এসে ভোগান্তিতে শিক্ষার্থীরা

নিহত শিক্ষার্থী মেহেদী ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার সেনিহারী গ্রামের আব্দুল মালেকের ছেলে এবং ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী।

আহত দুই শিক্ষার্থী হলেন- ঠাকুরগাঁও শহরের পরিষদপাড়া এলাকার জুয়েলের ছেলে আরমান, সে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ও একই এলাকার মিঠুর ছেলে গালিফ, সেও ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

আরও পড়ুন: অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

আহত শিক্ষার্থী আরমানের বাবা জুয়েল হোসেন জানান, বুধবার সন্ধ্যার পর আমার ছেলে আরমান, ভাগিনা গাফিল ও প্রতিবেশী মেহেদী বাড়ি থেকে বের হয়ে শহরের বিসিকশিল্প নগরী এলাকার শামীমের হোটেলে চা খাওয়ার জন্য যায়। চা খাওয়া শেষে বাড়িতে ফেরার পথে মোবাইলফোনের লাইট জ্বালিয়ে তারা বাড়িতে ফিরছিল। এ সময় রাস্তায় পাশে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা কয়েকজন দুর্বৃত্ত আরমান, মেহেদী ও গালিফকে বেধড়ক মারধর করে। একপর্যায়ে ওই দুর্বৃত্তরা ধারালো দিয়ে মেহেদীকে কোপাতে থাকে। এ সময় মেহেদীকে বাঁচাতে আমার ছেলে এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আহতাবস্থায় আমার ছেলে আরমান মোবাইলফোনের মাধ্যমে আমাকে জানায় তাদেরকে মারধর ও জখম করা হয়েছে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতাবস্থায় মেহেদী, আরমান ও গালিফকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের চিকিৎসক সাবরিনা জানান, নিহত মেহেদীর শরীরের বিভিন্ন জায়গায় ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। ফলে প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়। আহতদের হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: ছাত্রলীগে ঢুকে মেধাবী শিক্ষার্থীরা খুনি হয়ে যাচ্ছে: নুর

এ বিষয় ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, খবর পায়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত শিক্ষার্থী মেহেদীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান।


সর্বশেষ সংবাদ