টঙ্গীতে বহুতল ভবনে আগুন, ৬ জন দগ্ধ

  © সংগৃহীত

গাজিপুরের টঙ্গীতে একটি সাত তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় টঙ্গী ও উত্তরা ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৫টায় টঙ্গী বাজার মরিয়ম ম্যানশনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘ‌টে। এতে ছয়জন দগ্ধ হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, টঙ্গী বাজার মরিয়ম ম্যানশনের ৭-তলা ভবনের চতুর্থ তলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর আগুন পাঁচ ও ছয় তলায় ছড়িয়ে পড়তে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়। টঙ্গী ও উত্তরার ফায়ার সার্ভিসের ৬‌টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনায় আফরিন ট্রেডার্সের মালিক মো, সোহেল ও মনির হোসেনসহ ১০ জন ব্যবসায়ীর গুদামজাত করা কয়েক কোটি টাকার মালামাল পুড়ে গেছে বলে জানা গেছে।

ঘটনায় আহতদের স্থানীয় এক ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এ ঘটনার কারণ সম্পর্কে এখনও কিছু জানায় নি ফায়ার সার্ভিস। 

ফায়ার সার্ভিসের ঢাকা জোন-৩ এর উপ-সহকারী পরিচালক মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, ভোরে সাড়ে পাঁচটার দিকে ভবনে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ৫টা ৪৭ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করেন। সবশেষ সকাল ৭টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।


সর্বশেষ সংবাদ