নির্বাচন বর্জনের দাবিতে মিরপুরে ছাত্রদলের লিফলেট বিতরণ

লিফলেট বিতরণ ও গণসংযোগ
লিফলেট বিতরণ ও গণসংযোগ  © সংগৃহীত

সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মিরপুর-১১ বাস স্ট্যান্ড থেকে বাংলা স্কুল পর্যন্ত লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আকরাম আহমেদ এর নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীরা।

গণসংযোগে আগামী ৭ জানুয়ারির নির্বাচন বর্জন এবং ভোটকেন্দ্রে না যেতে জনসাধারণকে আহ্বান জানান তারা।

এই সময় ছাত্রদল নেতা আকরাম আহমেদ বলেন, এ সরকার জনগণের সঙ্গে প্রতিনিয়ত প্রতারণা করছে। তারা মুখে বলে এক করে আরেক। এই সরকার কে মানুষ আর বিশ্বাস করে না। আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে মিথ্যা মামলা ও গ্রেফতার করিয়ে জনগণকে ভয়ভীতি দেখিয়ে ক্ষমতায় থাকতে চাইছেন। কিন্তু এভাবে বেশী দিন টিকে থাকা যায় না। তাদের পতন যখন হবে তা হবে অতিমাত্রায় ভয়াবহ। সেই দিন আর বেশি দূরে নয়। অতিশীঘ্রই জনগণকে সঙ্গে নিয়ে সরকারের পতন ঘটিয়ে বিজয় ছিনিয়ে আসবে ছাত্রদলের নেতাকর্মী’রা।

কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন মিরপুর থানা ছাত্রদল নেতা মো. রাব্বি, মোহাম্মদপুর থানা ছাত্রদল নেতা মো. পারভেজ খাঁন, মোহাম্মদপুর ৩৩ নং ওয়ার্ড ছাত্রদল নেতা মো. শিহাব খাঁন, আদাবর থানা ছাত্রদল নেতা মো. এমরান হোসেন ইমরান, মো. আল-আমিনসহ ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এছাড়াও সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে সারাদেশে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করছে বিএনপি ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


সর্বশেষ সংবাদ