ঢাবির অধিভুক্ত মেডিকেল কলেজে হোস্টেল খুলে পরীক্ষা

  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে থাকা সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজগুলোর হোস্টেল খোলা রেখে পরীক্ষা নেওয়ার নির্দেশ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদের ডিন ডা: শাহরিয়ার নবী। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সব কলেজের অধ্যক্ষকে এ সংক্রান্ত চিঠি দেয়া হয়েছে।

ডা: শাহরিয়ার নবী স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, “এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিকিৎসা অনুষদের আওতাধীন সকল মেডিকেল কলেজে প্রথম পেশাগত পরীক্ষা ২২ ফেব্রুয়ারী সম্ভব্য তারিখ নির্ধারণ ও ফাইনাল পেশাগত পরীক্ষা ২৪ মার্চ সম্ভব্য তারিখে পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে। সকল মেডিকেল কলেজকে পরীক্ষা প্রস্তুতি গ্রহণের জন্য অনুরোধ করা যাচ্ছে। সকলকেই স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিনীত অনুরােধ করা হইল। আপনার প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে ছাত্র-ছাত্রীদের হােস্টেলে রেখে সুষ্ঠভাবে পরীক্ষা সম্পন্ন করার জন্য বিনীত অনুরােধ করা হল।”

প্রসঙ্গত, বর্তমানে ঢাকা মেডিকেল কলেজসসহ ৬৩টি সরকারি ও বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজে স্নাতক সমমানের সব কোর্স ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে পরিচালিত হয়। এজন্য চিকিৎসা অনুষদ নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আলাদা একটি অনুষদ রয়েছে।


সর্বশেষ সংবাদ