কোটা ইস্যুতে এবার মুখ খুললেন চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী
চঞ্চল চৌধুরী  © টিডিসি ফটো

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী তার ফেসবুক পোস্টে আজ বুধবার দুপুর বারোটায় এক আবেগঘন পোস্ট দিয়েছেন। কোটা সংস্কার আন্দোলনের ইস্যু নিয়ে তার এই পোস্ট নেটিজেনদের মনেও দাগ কেটেছে।

তার ফেসবুক পোস্টটি হুবুহু এখানে তুলে ধরা হলো - ‘পেশাগত কাজে প্রায় বিশ দিন আমেরিকা থাকার পর গতকাল রাতে ঢাকায় ফিরেছি। সেখানে বসে এই কয়দিন নিউজ গুলো দেখে হতবাক হয়েছি…..হয়েছি শোকাহত!!!! সমাধানের অন্য কোন পথ কি খোলা ছিলো না??? গুলি কেন করতে হলো????

বুকের রক্ত না ঝড়িয়ে সুষ্ঠু সমাধান করা যেতো না??? যা ঘটে গেলো এটা যেমন মোটেও কাংক্ষিত নয়, বিষয়টা তেমনি হৃদয়বিদারক,মর্মান্তিক এবং সভ্যতা বর্হিভূত! আমি খুব সাধারন একজন মানুষ এবং অভিভাবক হিসেবে রাজনীতির

এত এত কঠিন কৌশল বুঝিনা….!!! শুধু একটা প্রশ্ন বুঝি …… তরুন তাঁজা যে প্রাণ গুলো অকালে ঝড়ে গেল,তার দায় কে নেবে????? যে মায়ের বুক খালি হলো,তাঁর আর্তনাদ কি কোনো জনমে শেষ হবে???? হায়রে দুর্ভাগা দেশ!!!!!! নোংরা রাজনীতির নামে এই রক্তপাত বন্ধ হোক!!!!’

কোটা সংস্কারের দাবী নিয়ে শিক্ষার্থীদের আন্দোলনের মুহুর্তে তিনি দীর্ঘদিন দেশের বাইরে অবস্থান করছিলেন। গত মঙ্গলবার রাতে তিনি দেশে ফিরে আসেন। এসেই তিনি তার ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন। তার এমন আত্মউপলব্ধিমূলক পোস্টের জন্য অনেক নেটিজেন কমেন্ট বক্সে তাকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন বলে দেখা যায়।

 

সর্বশেষ সংবাদ