সুযোগ পেলেই ছাত্রীর শরীরে হাত দিতেন কোচিং শিক্ষক

রাজপাড়া থানা
রাজপাড়া থানা  © ফাইল ফটো

রাজশাহীতে দুই ছাত্রীকে কোচিং ক্লাসের মধ্যে যৌন হয়রানির অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনায় ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষকের নাম আহাদুজ্জামান নাজিম (৩৭)। তার বাড়ি রাজশাহী মহানগরীর ভাটাপাড়া এলাকায়।  তিনি গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট ডিগ্রি কলেজের মার্কেটিং বিভাগের প্রভাষক। তবে নিজের কোচিংয়ে তিনি ইংরেজি পড়াতেন।  

ভুক্তভোগী শিক্ষার্থীরা জানিয়েছেন, কোচিংয়ের ক্লাস চলাকালীন ওই শিক্ষক মাঝে মধ্যে নানা অজুহাতে সুযোগ পেলেই ছাত্রীদের শরীরে হাত দিতেন। লজ্জায় কেউ কিছু না বলে অনেকেই কোচিংয়ে আসা বন্ধ করে দিয়েছে।

আরও পড়ুন: এক বছরে বিশ্ববিদ্যালয়ের ৩৬ শিক্ষার্থীর আত্মহত্যা

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় ‘নাজিম প্রাইভেট সেন্টার’ নামে ওই শিক্ষকের কোচিং সেন্টার রয়েছে। সেখানে মঙ্গলবার (২৩ ডিসেম্বর) দশম শ্রেণি পড়ুয়া দুই ছাত্রীর শ্লীলতাহানি করেন। পরে এই অভিযোগে শনিবার (২৫ ডিসেম্বর) রাতে তাকে নিজের কোচিং সেন্টার থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, মঙ্গলবার বিকেলে কোচিংয়ে ক্লাস করার সময় দুই ছাত্রীর শ্লীলতাহানি করেন শিক্ষক নাজিম। তিনি ওই দুই ছাত্রীকে মোটরসাইকেলে তুলে অন্য জায়গায় নিয়ে যাওয়ারও চেষ্টা করেন। তবে ছাত্রীরা তার সঙ্গে না গিয়ে বাড়ি চলে যায়।

আরও পড়ুন: কক্সবাজারে ধর্ষণ মামলার প্রধান আসমি আশিক গ্রেপ্তার

এরপর কোচিংয়ে আসা বন্ধ করে দেয় তারা। পরে শনিবার এক ছাত্রীর সহপাঠী ভুক্তভোগী ছাত্রীর বাড়ি গিয়ে তার অভিভাবককে ঘটনাটি সম্পর্কে জানায়। এরপর ওই দুই ছাত্রীর অভিভাবকসহ অন্য অভিভাবকেরা শনিবার রাতে কোচিং সেন্টারটি ঘেরাও করে পুলিশে খবর দেন।  

পুলিশ গিয়ে নাজিমকে থানায় নিয়ে আসে। এ নিয়ে রাতেই এক ছাত্রীর অভিভাবক বাদী হয়ে শিক্ষক নাজিমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। রোববার দুপুরে নাজিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  


সর্বশেষ সংবাদ