শহীদ মিনারে বাঁশ রাখায় জরিমানার মুখে আ.লীগ নেত্রী

শহীদ মিনারে বাঁশ রাখায় জরিমানার মুখে আ.লীগ নেত্রী
শহীদ মিনারে বাঁশ রাখায় জরিমানার মুখে আ.লীগ নেত্রী  © টিডিসি ফটো

শহীদ মিনারে বাঁশ রাখার অভিযোগে বৈশাখী মেলা উদযাপন কমিটির পরিচালক ও টাঙ্গাইলের সখীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আরা রিতাকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১ মে) দুপুর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আলম এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানানো হয়েছে, স্থানীয় প্রশাসনের আয়োজনে উপজেলা মাঠে ঈদের দিন থেকে সাত দিনব্যাপী বৈশাখী মেলা চলছিল। এসএসসি পরীক্ষার শুরু হওয়ায় কারণে ২৯ এপ্রিল মেলাটি বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন। মেলা বন্ধ হওয়ায় স্টলের ব‍্যবহৃত বাঁশ শহীদ মিনারে রাখায় মহান মে দিবস উপলক্ষে উপজেলা শ্রমিক নেতারা শহীদ মিনারে ফুল দিতে না পারায় বিষয়টি সবার নজরে আসে।

এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলম উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আরা রিতা ও ডেকোরেটরের মালিক ফেরদৌসকে ১০ হাজার টাকা জরিমানা করেন।  

এ নিয়ে মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশন আরা রিতা জানান, উপজেলা মাঠে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা শেষে রোববার শহীদ মিনারের কাছে মাঠে বাঁশগুলো রাখা হয়েছিল। কে বা কারা বাঁশ শহীদ মিনারে রেখেছে আমি জানি না।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আলম বলেন, শহীদ মিনারে মেলায় ব‍্যবহৃত বাঁশ রাখার অভিযোগে মেলা উদযাপন কমিটির পরিচালক ও ডেকোরেটরের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


সর্বশেষ সংবাদ