‘ফুড আপ্পির’ ফেসবুক পেজ গায়েব

মণীষা তথা ফুড আপ্পি
মণীষা তথা ফুড আপ্পি  © ফাইল ফটো

নাম ফাবিয়া হাসান মণীষা হলেও ফেসবুক ও ইউটিউবের মতো প্ল্যাটফর্মে ‘ফুড আপ্পি’ নামেই বেশি জনপ্রিয় তিনি। দৃষ্টিনন্দন সব রেস্টুরেন্টের মুখরোচক খাবার এবং দর্শনীয় পর্যটন কেন্দ্রের ভিডিও কনটেন্ট তৈরি করেন মনিষা। এই কনটেন্ট ক্রিয়েটরকে নিয়ে আলোচনা-সমালোচনা দুটোই রয়েছে। 

সম্প্রতি এই ফুড ব্লগারের ফুড আপ্পি নামের অফিসিয়াল ফেসবুক পেজটি গায়েব হয়ে গেছে। ধারণা করা হচ্ছে নেটিজেনদের রিপোর্টের কারণে ফেসবুক কর্তৃপক্ষ তার পেজটি বন্ধ করে দিয়েছেন। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেননি মণীষা।

পুরোনো পেজ গায়েব হলেও নতুন নামে আবারও পেজ খুলেছেন মণীষা। গত ১৯ এপ্রিল পেজ খুলে স্ট্যাটাস দিয়েছেন তিনি। স্ট্যাটাসে লিখেছেন ‘নতুন করে শুরু করলাম।’

ফেসবুকে নানা সময় নানা মন্তব্য করে আলোচনায় এসেছেন মণীষা। আলোচনার প্রথমটি শুরু হয়েছিল বেসরকারি বিশ্ববিদ্যালয় নিয়ে মন্তব্য করায়। পরবর্তীতে সংযুক্তা সাহাকে নিয়ে মন্তব্য করেও আলোচনার জন্ম দেন তিনি। সবশেষ জনপ্রিয় একজন উপস্থাপকের অনুষ্ঠানে নিজের সাবেক স্বামীকে নিয়ে মন্তব্য করে আলোচনার জন্ম দেন তিনি।

২০২৩ সালে এক মাসের ব্যবধানে দুবার ওই উপস্থাপকের শোতে হাজির হন ফুড আপ্পি, মানে মণীষা। প্রথম শোতে তিনি তাঁর সাবেক স্বামী রুহুল আমিনের নামে নানা ধরনের অভিযোগ ও বিষোদ্‌গার করেন। সেখানে তাঁদের দাম্পত্য কলহ ও পারিবারিক সমস্যাগুলো খোলাখুলি প্রকাশ করেন তিনি, যা নিয়ে বেশ তর্কবিতর্ক তৈরি হয়।


সর্বশেষ সংবাদ