খেলনা পিস্তল দেখিয়ে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি

সড়কে চেকপোস্ট বসিয়ে পুলিশ পরিচয়ে গাড়ি থেকে চাঁদা নিতেন জাহাঙ্গীর মিয়া
সড়কে চেকপোস্ট বসিয়ে পুলিশ পরিচয়ে গাড়ি থেকে চাঁদা নিতেন জাহাঙ্গীর মিয়া  © সংগৃহীত

গাজীপুরের কাশিমপুরে খেলনা পিস্তল দেখিয়ে পুলিশ পরিচয়ে অটোরিকশা থেকে চাঁদাবাজির সময় জাহাঙ্গীর মিয়া (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার (০৩ মার্চ) দুপুরে ওই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে কাশিমপুরের লস্করচালা তিনরাস্তার মোড় থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় জাহাঙ্গীর মিয়ার পরনে পুলিশ লেখা ভেস্ট, পুলিশের ইউনিফরম (সিবিআইয়ের লোগো দেওয়া শার্ট ও নীল রঙের প্যান্ট), একজোড়া  জুতা, একটি কালো রঙের বেল্ট ছিল। তার সঙ্গে থাকা পুলিশের ব্যাগ, একটি প্লাস্টিকের খেলনা পিস্তল, একটি মুঠোফোন ও একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

আরও পড়ুন: আরও একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন

আসামি জাহাঙ্গীর মিয়া কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বড়চারা গ্রামের আবদুর রশিদের ছেলে।  গাজীপুর মহানগর পুলিশের কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি রাফিউল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে জাহাঙ্গীর পুলিশের পোশাক পরে নিজেকে পুলিশ দাবি করে লস্করচালা তিনরাস্তার মোড়ে অটোরিকশা থেকে চাঁদাবাজি করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে জাহাঙ্গীর মিয়াকে হাতেনাতে আটক করে।

আরও পড়ুন: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ, দেখে নিন বিস্তারিত

তিনি বলেন, গ্রেপ্তার হওয়া জাহাঙ্গীর মূলত পুলিশের নকল পোশাক ও ভেস্ট বানিয়েছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, দুই মাস আগে কাশিমপুরে বাসা ভাড়া নেয় সে। এরপর থেকে বিভিন্ন সড়কে চেকপোস্ট বসিয়ে পুলিশ পরিচয়ে বিভিন্ন গাড়ি থেকে চাঁদা তুলতেন।

 


সর্বশেষ সংবাদ