দাদির কুলখানিতে যাওয়ার পথে প্রাণ হারালেন অনার্সের ছাত্র

সড়ক দুর্ঘটনায় নিহত রেদোয়ান মাহমুদ চৌধুরী
সড়ক দুর্ঘটনায় নিহত রেদোয়ান মাহমুদ চৌধুরী  © সংগৃহীত

সিলেটের এম সি কলেজ অর্থনীতি (অনার্স) বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র রেদোয়ান মাহমুদ চৌধুরী (২৪) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার (৩ নভেম্বর) দাদির কুলখানিতে অংশ নিতে বাড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন তিনি। তিনি এম সি কলেজ রিপোর্টার্স ইউনিটির সদস্য ছিলেন।

রেদোয়ান মাহমুদ চৌধুরী জকিগঞ্জের মানিকপুর ইউপির খলাদাফনিয়া গ্রামের মাওলানা কবির আহমদের ছেলে। বাবা-মায়ের একমাত্র ছেলে রেদোয়ান লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে পত্রপত্রিকায় নিয়মিত লেখালেখি করতেন। সড়ক দুর্ঘটনা নিয়েও বিভিন্ন সময় একাধিক জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে তার লেখা প্রকাশিত হয়ছে। শেষ পর্যন্ত সড়কেই প্রাণ গেল তার।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রেদোয়ান দাদির কুলখানি গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবার কথাছিল। তাতে অংশ নিতে সিলেট শহর থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে মাকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন রেদোয়ান। কিন্তু বাড়ি ফেরার আগেই সড়কের বাজার ঈদগাহর কাছে দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

আরো পড়ুন: ‘মানসিক ভারসাম্য’ হারিয়ে চিকিৎসাধীন হাবিপ্রবির রবিউল মারা গেছেন

দুর্ঘটনায় তার মা ও আরও দুজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। বাকি দু’জনের পরিচয় জানা না গেলেও রেদোয়ানের মায়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধারের পাশাপাশি আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

এম সি কলেজের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক তোতিউর রহমান জানান, রেদোয়ান গত বুধবারও ক্লাসে অংশ নেয়। সে কলেজের বিভিন্ন ইভেন্টে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতো। 


সর্বশেষ সংবাদ