কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিহত মুরাদ
নিহত মুরাদ  © সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে মুরাদ (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৬ মে) সন্ধ্যার আগে উপজেলার বাহারছড়া এলাকায় শামলাপুর বাজারে হাজি নুর আহমদ মার্কেটের পেছনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হামলার সময় আহত হয়েছেন তার বড় ভাই।

নিহত শাহরিয়ার মুরাদ টেকনাফ উপজেলার শামলাপুর উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি। আর আহত তার ভাই মামুন একজন এনজিও কর্মী। তাদের বাবা বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম।

স্থানীয়দের সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে বাজারে হাজি নুর আহমদ মার্কেটের পেছনে চিৎকার শোনা যায়। সেখানে গিয়ে দেখি, শাহরিয়ার মুরাদ ও তার বড় ভাই রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এসময় তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শাহরিয়ারের মৃত্যু হয়। মামুন শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম পেয়েছে। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি। শাহরিয়ার মুরাদের মরদেহ মর্গে।

আরও জানা যায়, উখিয়ার জালিয়া পালং ৯ নম্বর ওয়ার্ড মনখালির বাসিন্দা অলিউল্লাহর ছেলে রফিক উল্লাহ ও একই গ্রামের জকির আহমেদের ছেলে মো. আদিল এবং রাকিবদের নেতৃত্বে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটে।

কক্সবাজার সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান বলেন, রাতে দুই তরুণকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। এদের মাঝে একজন আগেই মারা যান। অপরজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, নিহত শাহরিয়ারে সঙ্গে অভিযুক্তদের সঙ্গে মোবাইলে ছবি আদান-প্রদানকে কেন্দ্র করে পূর্ব শত্রুতা ছিল। উক্ত শত্রুতার জেরে তাদের মধ্যে এর আগে মারামারিও হয়েছে। সোমবার বিকেলে শামলাপুর বাজারে তাদের মধ্যে পুনরায় মারামারি হয়। একপর্যায়ে শাহরিয়ার মুরাদের গলায় রফিক উল্লাহ ও রাকিব ছুরিকাঘাত করেন বলে জানা গেছে।


সর্বশেষ সংবাদ