গভীর রাতে চবির দুই হলে তল্লাশি

চবি হলে তল্লাশি
চবি হলে তল্লাশি  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষের পর দুটি আবাসিক হলে তল্লাশি চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে এসময় কিছু উদ্ধার বা কাউকে আটক করা হয়নি।

সোমবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা থেকে ২টা পর্যন্ত প্রক্টরিয়াল বডি ও পুলিশ বিশ্ববিদ্যালয়ের শাহজালাল ও শাহ আমানত হলে এ তল্লাশি চালায়।

বিশ্ববিদ্যালয় প্রক্টর রবিউল হাসান ভুঁইয়া জানান, তল্লাশি চালানোর কারণ ছিল কোনো বহিরাগত হলে থাকলে তাকে আটক করা। পাশাপাশি কোনো আগ্নেয়াস্ত্র থাকলে উদ্ধার করা। তবে আমরা তেমন কিছু পাইনি। রাত থেকেই বিশ্ববিদ্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক। ক্লাস পরীক্ষাও নিয়মিত দিনের মতোই অনুষ্ঠিত হচ্ছে।

আরও পড়ুন: ‘প্রধানমন্ত্রীর অনুদানের’ বাসের বকেয়া ভাড়া ২ কোটি টাকা

গতকালের ঘটনায় কোনো ব্যাবস্থা নেওয়া হবে কিনা এই প্রশ্নের জবাবে তিনি জানান, তারা উভয়পক্ষই অভিযোগ দিয়েছে। অভিযোগ খতিয়ে দেখে দুষ্কৃতকারীদের বের করে আনা হবে।

সোমবার পূর্ব শত্রুতার জের ধরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে কয়েক দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে ১২ ছাত্রলীগ কর্মী আহত হয়। এর মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


সর্বশেষ সংবাদ