জাবিতে মুক্তিযোদ্ধা কোটার সাক্ষাৎকার শুরু ৩১ জানুয়ারি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © টিডিসি ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির জন্য আবেদনকারী সকল শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামী ৩১ জানুয়ারি থেকে শুরু হবে। আজ বুধবার (১৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্যাটাগরিতে আবেদনকারীদের সাক্ষাৎকার আগামী ৩১ জানুয়ারি সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। মুক্তিযোদ্ধার নাতি-নাতনী (নানা/ নানী) ও নাতি-নাতনী (দাদা/দাদী) ক্যাটাগরীতে আবেদনকারীদের সাক্ষাৎকার যথাক্রমে ১ ও ২ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। সব ক্যাটাগরিতে আবেদনকারীদের সাক্ষাৎকার উপ-উপাচার্য (শিক্ষা) ও উপ-উপাচার্য (প্রশাসন) এর কক্ষে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন- শাবিপ্রবির সিন্ডিকেট নির্বাচন স্থগিত 

এতে আরও বলা হয়, সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীদের অবশ্যই পিতা-মাতা, দাদা-দাদী ও নানা-নানীর মুক্তিযোদ্ধা সংক্রান্ত মূল সনদপত্র ও ডিজিটাল সনদপত্র, সরকারি গেজেট/লাল মুক্তিবার্তা/সবুজ মুক্তিবার্তার মূলকপি এবং মুক্তিযোদ্ধা সংক্রান্ত সরকারি ভাতা প্রাপ্তির প্রমাণপত্রসহ সকল কাগজপত্র সঙ্গে আনতে হবে।

বিজ্ঞপ্তিতে মুক্তিযোদ্ধার নাতি-নাতনির ক্ষেত্রে শিক্ষার্থীর পিতা ও মাতার এনআইডি কার্ড/পাসপোর্ট/জন্ম নিবন্ধন সনদ, শিক্ষা সনদ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেটের নিকট থেকে সম্পর্কের প্রমাণপত্রের মূল কপি ও আবেদনপত্রের এক সেট ফটোকপি সাক্ষাৎকারের সময় সঙ্গে আনতে বলা হয়েছে।

আরও পড়ুন- ৩০ দিনের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের আবেদন হাইকোর্টে

ভর্তির জন্য নির্বাচিত সকল শিক্ষার্থীদের তালিকা পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি সম্পর্কিত ওয়েবসাইটে (academic.juniv.edu) প্রচার করা হবে।


সর্বশেষ সংবাদ