মায়ামিতে মেসির ম্যুরালের দাঁতে বেকহ্যামের তুলির আঁচড়

মায়ামিতে মেসির ম্যুরালের দাঁতে বেকহ্যামের তুলির আঁচড়
মায়ামিতে মেসির ম্যুরালের দাঁতে বেকহ্যামের তুলির আঁচড়  © সংগৃহীত

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসিকে বরণ করে নিতে প্রস্তুত হচ্ছে ইন্টার মিয়ামি। যুক্তরাষ্ট্রে শহরের বিভিন্ন স্থানে স্থাপিত হয়েছে মেসির ম্যুরাল, আঁকা হয়েছে ছবি। মেসির একটি ম্যুরালে তুলির আঁচড় দিয়েছেন কিংবদন্তি ব্রিটিশ ফুটবলার তথা ইন্টার মিয়ামির মালিকদের একজন ডেভিড বেকহ্যাম। যাতে দেখা যাচ্ছে, ক্রেনে চড়ে মেসির ম্যুরালে  কারুশিল্পীর কাজ তদারকি করছেন বেকহ্যাম।

সোমবার (১০ জুলাই) বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়া ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে মেসির দাঁতগুলোতে সাদা রং করা হচ্ছে। বেকহ্যাম নিজেও মেসির দাঁতে তুলির আঁচড় দিয়েছেন। কিংবদন্তি ব্রিটিশ ফুটবলার তথা ইন্টার মিয়ামির মালিকদের একজন ডেভিড বেকহ্যাম।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে ভিক্টোরিয়াকে বলতে শোনা যায়, ‘আমার মনে হয়, ডেভিড দারুণ কাজ করছে। আমরা মাত্র কদিন হলো মায়ামিতে এসেছি।

মেসির ম্যুরালের দাঁতে বেকহ্যামের তুলির আঁচড়

কিন্তু সে এসেই এই কাজে লেগে পড়েছে। দেখুন, এটা (মেসির ম্যুরাল) কী বিশাল। এমন কি কোনো কাজ আছে, যেটা ডেভিড বেকহাম পারে না? সে ওখানে (ক্রেনে) চড়েছে রং করার জন্য। যে মানুষটিকে মেসির ম্যুরালের দাঁতগুলো সাদা রং করতে দেখলেন, সেটা বেকহামই ছিল। আমি অভিভূত।

আরও পড়ুন: আন্তবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু ১৬ জুলাই, পুরস্কার ৭ লাখ

চলতি মাসেই ইন্টার মিয়ামির খেলোয়াড় হিসেবে মেসিকে পরিচয় করিয়ে দেয়া হবে ক্লাবটির সমর্থকদের সামনে। সে উপলক্ষে ক্লাবটিতে এখন সাজ সাজ রব। শহরের বিভিন্ন স্থানে স্থাপিত হয়েছে মেসির ম্যুরাল, আঁকা হয়েছে ছবি। মেসির একটি ম্যুরালে তুলির আঁচড় দিয়েছেন

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহাতারকা লিওনেল মেসির জন্য অপেক্ষায় রয়েছে ইন্টার মিয়ামির সমর্থকেরা। চলতি মাসের ২১ তারিখ মেসির অভিষেক হবে বলে শুরুতে জানা গিয়েছিল। তবে এর আগেই ভক্তদের সামনে ইন্টার মিয়ামির জার্সি পরে হাজির হচ্ছেন মেসি। ক্লাবটি শুক্রবার (৭ জুলাই) জানিয়ে দিয়েছে, মেসিকে সমর্থকদের সামনে আনার জন্য ‘দ্য আনভেইল’ নামের আয়োজন হবে আগামী ১৬ জুলাই। ইন্টার মায়ামির নিজেদের মাঠে এ আয়োজন করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ