পরবর্তী মৌসুমে কোন ক্লাবে যাচ্ছেন, যা বললেন মেসি

লুই ভিতোঁর বিজ্ঞাপনচিত্রে লিওনেল মেসি
লুই ভিতোঁর বিজ্ঞাপনচিত্রে লিওনেল মেসি  © ইন্টারনেট

লিওনেল মেসি পরে কোন ক্লাবে যাবেন, এখন ফুটবল-বিশ্বে আলোচিত প্রশ্নগুলোর একটি। এ প্রশ্নের উত্তর খুঁজতে মাঠে নেমেছে সংবাদমাধ্যমগুলো। পিএসজির সঙ্গে নতুন চুক্তির সম্ভাবনা রয়েছে। বার্সেলোনায়ও প্রত্যাবর্তন করতে পারেন। সৌদি আরবের ক্লাব আল-হিলালে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এমএলএসের ক্লাব ইন্টার মায়ামিতেও যেতে পারে।

পরবর্তী গন্তব্য নিয়ে নানা ধরনের কথা শোনা গেলেও নিজের মুখ বন্ধই রেখেছিলেন মেসি। শেষ পর্যন্ত নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বললেন মেসি। ফ্রান্সের খ্যাতনামা প্রসাধনী ফ্যাশন হাউস লুই ভিতোঁর বিজ্ঞাপনচিত্রের প্রচারণার জন্য ধারণকৃত বিবৃতিতে পরবর্তী ঠিকানা নিয়ে কথা বলেছেন তিনি। যেখানে বলেছেন, ভবিষ্যতে তাঁর জন্য কী অপেক্ষা করছে, তা জানেন না।

এ মৌসুম শেষে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হবে মেসি। নতুন চুক্তি হওয়ার কথা থাকলেও পরে নানা বিষয়ে বনিবনা না হওয়ায় অনিশ্চিত হয়ে পড়ে। এরপর একাধিক গন্তব্যের কথা শোনা গেলেও কোনোটিই নিশ্চিত নয়। মেসি বলেছেন, ‘আমি জানি না, এরপর কী? আমার ভবিষ্যৎ কোথায়?’

মেসি ভবিষ্যতের ভার সৃষ্টিকর্তার হাতেই ছেড়ে দিয়েছেন। তিনি বলেছেন, ‘আমি কল্পনা করতে পছন্দ করি। কী হতে পারে, তা নিয়ে ভাবতে পছন্দ করি। কিন্তু জানি না, আমার ভবিষ্যৎ কোথায়। সৃষ্টিকর্তা যেখানে রেখেছেন, সেখানেই হবে।’

মেসি অনিশ্চয়তায় থাকলেও ইউরোপের সংবাদমাধ্যমগুলোর তাঁকে বার্সেলোনাতেই দেখতে পাচ্ছে। বার্সার কোচ জাভি হার্নান্দেজ ও শীর্ষ কর্মকর্তারাও ফেরার ব্যাপারে ইতিবাচক বার্তা দিয়েছেন। কিন্তু দলবদলে শেষ কথা বলে কিছু নেই।


সর্বশেষ সংবাদ