দেশে ফিরছেন না সাকিব

সাকিব আল হাসান
সাকিব আল হাসান  © ফাইল ফটো

পাকিস্তানের কাছে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষ করেছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ। সফর শেষে এবার টাইগারদের দেশে ফেরার পালা। তবে দলের সাথে ফিরছেন অধিনায়ক সাকিব আল হাসান।

সোমবার (৭ নভেম্বর) রাত ১০টায় অস্ট্রেলিয়ার অ্যাডিলেড ওভাল থেকে সকাল সাড়ে ১০টায় টাইগারদের বহনকারী বিমানটি উড়াল দেবে। এরপর সিঙ্গাপুর হয়ে রাত পৌনে ১১টায় ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে বাংলাদেশ দলের।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, অ্যাডিলেড থেকে রাজধানী ঢাকার বিমান না ধরে টাইগার অধিনায়ক সাকিব যাবেন যুক্তরাষ্ট্রে । পরিবারের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্রই যাচ্ছেন তিনি।

সূত্র আরও জানায়, সাকিব ছাড়াও দলের আরও কয়েকজন ক্রিকেটার ঢাকা ফিরছেন না। তারা কদিন পরে আসবেন। এদিকে ৪-৫ জন কোচিং স্টাফও নিজ নিজ দেশে ছুটিতে যাবেন।  তবে কেউই বেশি সময় ছুটিতে থাকতে পারবেন না। কারণ আগামী মাসেই ভারতের সঙ্গে ওয়ানডে আর টেস্ট সিরিজ। ২ ম্যাচের টেস্ট আর ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ১ ডিসেম্বর ঢাকা আসবে ভারতীয়রা।

৪ ডিসেম্বর শেরে বাংলায় বাংলাদেশ আর ভারতের প্রথম ওয়ানডে। তার প্রস্তুতি শুরু হয়ে যাবে আর অল্প কদিন পরই। তাই অধিনায়ক সাকিব এবং কোচিং স্টাফদের ২০ নভেম্বরের মধ্যে ঢাকা ফিরে আসতে হবে।


সর্বশেষ সংবাদ