বাঁচতে চান ব্রেইন টিউমারে আক্রান্ত ববি ছাত্র লোকমান

লোকমান হোসেন
লোকমান হোসেন  © টিডিসি ফটো

ব্রেইন টিউমারে আক্রান্ত বরিশাল বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ব্যাচের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী লোকমান হোসেন বাঁচতে চান। চিকিৎসকরা জানিয়েছেন, লোকমানের মস্তিষ্কে ৬*৪.৫ সে.মি আয়তনের টিউমার বাসা বেঁধেছে। তার এ চিকিৎসার জন্য প্রায় ১০ লাখ টাকা প্রয়োজন।

লোকমানের বাড়ি দ্বীপ উপজেলা মেহেন্দগঞ্জের শ্রীপুরে। নিম্নমধ্যবিত্ত পরিবারের বড় সন্তান হওয়ায় সংগ্রামী জীবন তার। সহপাঠীরা জানান, লোকমানের অবস্থা দিনদিন অস্বাভাবিকভাবে অবনতি হচ্ছে। তার এমন শারীরিক পরিস্থিতিতে ডাক্তাররা দ্রুত উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন। তারা বলেছেন, দ্রুত সময়ের মধ্যে তার এ টিউমার অপারেশন করতে হবে।

লোকমানের সহপাঠী সোয়েব আহমেদ জানান, লোকমান ক্যাম্পাসে থাকাকালীন সময়ে সহায়তা চেয়েছিল তার বন্ধুদের জন্য, ছোট ভাইদের জন্য। আজ তার জন্য সহায়তা চাইতে হচ্ছে। তার পরিবারের একার পক্ষে চিকিৎসার জন্য ডাক্তাররা যে পরিমাণ অর্থের কথা বলেছেন, সেটি ব্যবস্থা করা সম্ভব নয়।

সোয়েব আহমেদ বলেন, লোকমান মানুষের জন্য কাজ করেছে। বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করেছে। বিশ্ববিদ্যালয়ের অনুজদের জন্য কাজ করেছে। এবার সময় এসেছে লোকমানের পাশে দাঁড়ানোর। লোকমান অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত হচ্ছে, এটা আমরা মেনে নিতে পারবো না।

লোকমানের জন্য চিকিৎসা সহায়তার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, এজন্য আমরা লোকমানের চিকিৎসার ব্যবস্থার জন্য ফান্ড কালেকশন করছি। লোকমানকে সহায়তা পাঠাতে চাইলে ডাচ্ বাংলা ও পূবালী ব্যাংকের হিসাবে সাহায্য পাঠাতে যাবে। ঠিকানা: Md Lokman Hossain 2201030018207 (ডাচ্ বাংলা ব্যাংক) 3640-101-066895 (পূবালী ব্যাংক)।


সর্বশেষ সংবাদ