ইমামকে নিয়ে ট্রাকের নিচে বিশ্ববিদ্যালয় ছাত্র আসাদুল

আসাদুল ইসলাম ও মসজিদের ইমাম ফরিদ উদ্দিন
আসাদুল ইসলাম ও মসজিদের ইমাম ফরিদ উদ্দিন  © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় বেসরকারি প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের আসাদুল ইসলাম নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। স্থানীয় মসজিদের ইমাম ফরিদ উদ্দিনকে (২৫) সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে এক আত্মীয়ের বিয়ের দাওয়াতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৬ জানুয়া‌রি) বিকেলে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের আশারিয়ারচালা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: ২০২১ সালে ১১৪টি সড়ক দুর্ঘটনা, মৃত্যু ১১৯ জনের

স্থানীয় সূত্রে জানা গেছে, ছয় মাস আগে আসাদুলের (২২) বাবা তাকে নতুন মোটরসাইকেল কিনে দেন। আসাদুল মোটরসাইকেলযোগে স্থানীয় মসজিদের ইমাম ফরিদ উদ্দিনকে (২৫) সঙ্গে নিয়ে দুপুরের দিকে আপন নামের এক আত্মীয়ের বিয়ের দাওয়াত খেতে যান। যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনা না-কি পরিকল্পিত হত্যা— গ্রিন ইউনিভার্সিটিতে মানববন্ধন

নিহতরা হলেন- সাগরদিঘী ইউনিয়নের শহরগোপিনপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে মো. ফরিদ উদ্দিন (৪৫) এবং শোলাকুড়া গ্রামের মান্নানের ছেলে আসাদুল ইসলাম (২৫)।

এদের ম‌ধ্যে আসাদুল বেসরকারি প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র। আর ফরিদ উদ্দিন কোরআনের হাফেজ এবং সাগরদিঘির স্থানীয় একটি মসজিদের ইমাম।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনা রুখতে ডিভাইস বানালেন দুই ছাত্রী

সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার জানান, বিকেলে ফরিদ ও আসাদুল মোটরসাইকেল নিয়ে সাগরদিঘীর দেওপাড়ায় একটি বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় আশারিয়ারচালা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

ঘাটাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, অভিযোগ না থানায় ওই দুই যুবকের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া ট্রাক‌টি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।


সর্বশেষ সংবাদ