‘ওয়াজ’ শুনে বাড়ি ফেরার পথে আইআইইউসি শিক্ষার্থীর মৃত্যু

মো. শাখাওয়াত হোসেন ও আইআইইউসি লোগো
মো. শাখাওয়াত হোসেন ও আইআইইউসি লোগো  © টিডিসি ফটো

সড়ক দুর্ঘটনায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় শিকার হয়ে মৃত্যুবরণ করেন তিনি।

ওই শিক্ষার্থীর নাম মো. শাখাওয়াত হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের দা’ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ৫ম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার সদর উপজেলার মধ্যম আশ্রাফপুর গ্রামে।

আরও পড়ুন: এসএসসির ফল প্রকাশের তারিখ জানাল আন্ত:বোর্ড সমন্বয়ক

জানা গেছে, গতকাল রাতে ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফিরছিলেন শাখাওয়াত। পথিমধ্যে তার মোটরসাইকেলের ব্রেক ফেল করলে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকয় রেফার করা হয়। ঢাকায় নেওয়ার পথে শাখাওয়াত মারা যান।

এদিকে শাখাওয়াতের মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে আজ বুধবার বাদ মাগরিব তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: ক্যাম্পাসে ক্যাম্পাসে ছুটি বাতিল, ক্ষতি কাটিয়ে উঠার চেষ্টা

শাখাওয়াতের মৃত্যুর খবরে দা’ওয়াহ বিভাগের শিক্ষক, শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। দা’ওয়াহ ক্লাবের জিএস হাসান আল বান্না শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন আমরা আমাদের বাগানের একটি ফুলকে হারিয়ে ফেললাম। আমি শুনেছি তার ছয় মাসের ছোট একটি শিশুসন্তান রয়েছে। কি বলে তাদের সান্তনা দিব সেই ভাষা আমার জানা নেই। আল্লাহ তার পরিবারকে ধৈর্যধারন করার তওফিক দিক। দোয়া করি আল্লাহ শাখাওয়াতকে জান্নাতের সর্বোচ্চ আসনে অধিষ্ঠিত করুক।


সর্বশেষ সংবাদ