এআইইউবি স্থাপত্য সপ্তাহ-২০২৪ অনুষ্ঠিত

  © জনসংযোগ

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর স্থাপত্য বিভাগের আয়োজনে ৪ দিনব্যাপী এআইইউবি স্থাপত্য সপ্তাহ-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এআইইউবি ক্যাম্পাসে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এআইইউবির বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা সদস্য ও চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এআইইউবির উপাচার্য অধ্যাপক ড. সাইফুল ইসলাম, বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউটের (আইএবি) প্রেসিডেন্ট স্থপতি ড. খন্দকার সাব্বির আহমেদ, রেজিস্ট্রার, প্রকৌশল অনুষদের ডিন, স্থাপত্য বিভাগের প্রধান আরেফিন ইব্রাহিম, স্থাপত্য বিভাগের শিক্ষক-শিক্ষিকা, উচ্চপদস্থ কর্মকর্তা, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর জনাব সাব্বির আহমেদ ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। 

শিক্ষার্থীদের মেধা ও সৃজনশীলতা তৈরির লক্ষ্যে এআইইউবি স্থাপত্য সপ্তাহ-২০২৪ আয়োজনের জন্য অতিথিরা এআইইউবি-এর স্থাপত্য বিভাগকে ধন্যবাদ জ্ঞাপন করেন। স্থাপত্য সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি  বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের ৩০০ এরও বেশি শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন বিষয়ের উপর স্থাপত্য বিভাগ আয়োজন করে স্থাপত্য নকশা প্রতিযোগিতা, স্থাপত্য প্রদর্শনী, বক্তৃতা ও কর্মশালা। অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।


সর্বশেষ সংবাদ