পথ শিশুদের নিয়ে ইফতার করল স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম

পথ শিশুদের নিয়ে ইফতার করল স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম
পথ শিশুদের নিয়ে ইফতার করল স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম  © টিডিসি ফটো

পথ শিশুদের নিয়ে ইফতারের আয়োজন করেছে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম। শনিবার (৩০মার্চ) রাজধানীর হাইকোর্ট এলাকায় পথ শিশু স্কুল নবোদ্যম ফাউন্ডেশন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার শিশুদের নিয়ে ইফতারের আয়োজন করে সংগঠনটি।

পথ শিশুদের নিয়ে কাজ অন্যতম ফাউন্ডেশনগুলোর মধ্যে একটি নবোদ্যম ফাউন্ডেশন। পথ শিশুদের লেখাপড়া করানোসহ বিভিন্নভাবে সহযোগিতা করে থাকে এই ফাউন্ডেশন। এতে তাদের সহযোগিতা করেন বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। এবার স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম তাদের পথ শিশুদের ইফতার করিয়েছে। 

এই ইফতার আয়োজনে উপস্থিত ছিলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ঐশ্বর্য্য ইকা, সহ-সভাপতি ও ভোরের কাগজের সাংবাদিক রাশেদুল হাসান, অর্থ সম্পাদক আহমদ মানিক, সাংগঠনিক সম্পাদক মো. নাঈম এবং বৃষ্টি, সাকলাইন, রাহাত, নাহিনসহ ফোরামের অন্যান্য সদস্যরা।

c20cb8a5-412b-4a7d-89a1-80af2986cb15

এছাড়াও উপস্থিত ছিলেন নবোদ্যম ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি শরিফ উবায়দুল্লাহ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ফামিদুল ইসলাম ও প্রচার সম্পাদক আবিদ হাসান প্রমুখ।

এ বিষয়ে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের সভাপতি মো.সাব্বির বলেন, সাংবাদিক ফোরাম সাংবাদিকতার পাশাপাশি সামাজিক ও মানবিক কাজে এগিয়ে আসে তারি একটি অংশ আজকের এই আয়োজন। আমাদের ফোরামের কনভেনর মোশারফ হোসেন মামুন স্যার এবং আমরা ফোরামের সদস্যরা নিজেদের অবস্থান থেকে যতটুকু সম্ভব পথ শিশুদের ভালো কিছু খাওয়ানোর চেষ্টা করেছি। খাবার পেয়ে শিশুরা অনেক খুশি। তাদের মুখে হাসি দেখে, তাদের জন্য আরও ভালো কিছু করার ইচ্ছা জেগেছে। আমরা আগামীতে তাদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণের পরিকল্পনা করেছি।


সর্বশেষ সংবাদ